Ravindra Jadeja: অধিনায়ককে দেখে চোখে জল রিভাবার! ধোনি-জাদেজার সম্পর্কের সমীকরণ সামনে

Ravindra Jadeja Hugs Wife Rivaba After Last-Over Heroics To Help CSK Win IPL 2023: রবীন্দ্র জাদেজার একাধিক ঘটনা বুঝিয়ে দিল যে, তাঁর সঙ্গে ধোনির সম্পর্ক ঠিক কোন জায়গায়। যাবতীয় ঠান্ডা লড়াইয়ের ইতি টেনে দিলেন জাড্ডু।

Updated By: May 30, 2023, 04:30 PM IST
Ravindra Jadeja: অধিনায়ককে দেখে চোখে জল রিভাবার! ধোনি-জাদেজার সম্পর্কের সমীকরণ সামনে
ধোনিকে দেখে আবেগি রিভাবা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings, CSK) হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) গুজরাত টাইটান্সকে (GT vs CSK, IPL Final 2023) ৫ উইকেটে হারিয়ে পঞ্চমবারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। ভারতের জোড়া বিশ্বকাপ জয়ীর কাছেই হার্দিকের ব্যাক-টু-ব্যাক চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্নভঙ্গ হয়েছে। আর আইপিএল সিক্সটিনের ফাইনালে একাই লাইমলাইট কেড়ে নিয়েছেন সিএসকে-র মহারথী রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। গত মরসুমে অধিনায়ক হয়ে ডুবিয়ে দিয়েছিলেন চেন্নাইকে। সেই জাড্ডুই এবার প্রায়শ্চিত্ত করলেন। শেষ দুই বলে ছয়-চার হাঁকিয়ে 'ইয়েলো আর্মি'কে এনে দেন অবিশ্বাস্য জয়। এরপরেই জাদেজা ছুটে যান ডাগআউটে। ধোনি কোলে তুলে নেন জাদেজাকে। সেই ছবি রাতারাতি ভাইরাল হয়ে যায়। কারণ কিছুদিন আগে পর্যন্তও জানা যাচ্ছিল যে, ধোনি-জাদেজার মধ্য নাকি ঠান্ডা লড়াই চলছে।

চেন্নাই-দিল্লি ম্যাচ থেকে জাদেজা-ধোনির মধ্যে ঝামেলার সূত্রপাত বলে মনে করা হচ্ছিল। ম্যাচে সাত বলে ২০ রানের ক্যামিও ইনিংস খেলার পাশাপাশি জাদেজা উইকেটও নেন হাত ঘুরিয়ে। চেন্নাইয়ের জয়ের নেপথ্যে ছিলেন সিএসকে-র স্টার অলরাউন্ডার। ম্যাচের পর দেখা যায় যে, ধোনির সঙ্গে উত্তপ্ত বাদানুবাদে জড়িয়েছেন জাড্ডু। ম্যাচের পর জাদেজা বিকালে ট্যুইট করে লিখেছিলেন, 'কর্মফল ভোগ করতেই হবে'! এই ট্যুইটের পরেই ধোনি ও সিএসকে-র সঙ্গে জাদেজার সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠছে! এখানেই শেষ নয়। কোয়ালিফায়ারে গুজরাতকে হারানোর পরেও জাদেজা ফোঁস করেছিলেন। এই ম্য়াচে ব্যাট (১৬ বলে ২২) হাতে ছাপ রাখার পাশাপাশি বল ঘুরিয়েও ( চার ওভারে ১৮ রান দিয়ে দুই উইকেট) অলরাউন্ড দক্ষতার পরিচয় দিয়েছিলেন। ম্যাচের পর জাদেজা এক লক্ষ টাকা নগদ পুরস্কার পেয়েছেন 'মোস্ট ভ্যালুয়েবল অ্যাসেট' (Most Valuable Asset) শিরোনামে। এই পুরস্কারের স্পনসর ট্রেডিং কোম্পানি আপস্টক্স (Upstox)। জাদেজা প্রতীকী চেক ও ট্রফি হাতে ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, 'আপস্টক্স জানে, কিন্তু কিছু ফ্যানরা জানেন না।' বলে দেওয়ার অপেক্ষা রাখে না যে, ধোনি অন্তপ্রাণ সিএসকে সমর্থকদেরই বিঁধলেন জাদেজা। জাদেজা এই আইপিএলেই হাসতে হাসতে বলেছেন যে, তিনি ব্যাটিং অর্ডারের যেখানেই নামুন না কেন, সকলেই ধোনির ব্যাটিং দেখার জন্য গ্যালারিতে ধোনি, ধোনি রব তোলেন, সকলেই চান যে, জাদেজা আউট হয়ে ধোনিকে ব্যাট করার সুযোগ করে দিক। 

আরও পড়ুন: IPL 2023 Awards List: চার পুরস্কারে শুভমনের ধনবর্ষা, কত টাকা জিতলেন ধোনি-হার্দিকরা? সেরা মাঠ ইডেন

সেই জাদেজাই ম্য়াচের পর স্ত্রী রিভাবা ও ধোনির সঙ্গে আইপিএল ট্রফি হাতে নিয়ে ছবি ট্যুইট করেছেন। জাদেজা লিখেছেন, 'আমাদের এই জয় এক ও অদ্বিতীয়ম এমএস ধোনির জন্য়। মাহি ভাই আপনার জন্য তো যে কোনও কিছু...'! জাদেজার এই ট্যুইটই তাঁর সঙ্গে ধোনির সম্পর্কের সমীকরণ সামনে নিয়ে এসেছে। এদিন মাঠে রিভাবা জড়িয়ে ধরেছেন ধোনিকে। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখানেই শেষ নয় রিভাবা ধোনিকে দেখে আবেগি হয়ে কেঁদে ফেলেছেন। সেই ছবি নিয়েও কথা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

.