Shikhar Dhawan: আয়েশার পর্ব অতীত, 'গব্বর'-এর নতুন প্রেম নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া, দেখুন চমকে যাওয়া ভাইরাল ভিডিয়ো

Shikhar Dhawan Video: আইপিএল-এর প্রতি ম্যাচেই দুরন্ত ব্যাটিং করছেন। ব্যক্তিগত জীবনের টানাপোড়েন, বিবাহ বিচ্ছেদের যন্ত্রণা- সমস্ত কিছুর জবাব দিচ্ছেন তিনি। প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ২০ বলে ৪০ রান করার পর, রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৫৬ বলে ৮৬ রানে অপরাজিত ছিলেন শিখর। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 11, 2023, 06:24 PM IST
Shikhar Dhawan: আয়েশার পর্ব অতীত, 'গব্বর'-এর নতুন প্রেম নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া, দেখুন চমকে যাওয়া ভাইরাল ভিডিয়ো
আয়েশার সঙ্গে সম্পর্ক অতীত। অন্য মহিলার প্রেমে পড়েছেন শিখর ধাওয়ান। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: তাঁর অধিনায়কত্বে চলতি আইপিএল-এ (IPL 2023) একেবারে বদলে গিয়েছে পঞ্জাব কিংস (Punjab Kings)। তিন ম্যাচে এসেছে দুটি জয়। ব্যক্তিগত জীবনের একাধিক ঝামেলা-ঝক্কি সামলে প্রতি ম্যাচেই বাইশ গজে ঝড় তুলছেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। প্রথম স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের (Ayesha Mukherjee) সঙ্গে বিচ্ছেদের মামলা চলছে! এরইমধ্যে নাকি নতুন বান্ধবী খুঁজে পেয়েছেন মারকুটে বাঁহাতি ওপেনার! একটি ভাইরাল হওয়া ভিডিয়োতে তেমনই ইঙ্গিত মিলেছে। 

হঠাৎই সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে গিয়েছে এই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে এক বন্ধুর সঙ্গে কথা বলছেন শিখর। সেখানেই এক রহস্যময়ী নারীর কথা বলছেন টিম ইন্ডিয়ার তারকা। তাঁর কাছে আয়েশা পর্ব ইতমধ্যেই অতীত। এই ভিডিয়ো অনুসারে নতুন করে কাউকে মন দিয়েছেন শিখর। অনেকেই আবার এই ভিডিয়ো দেখে দাবি করেছেন যে, খুব দ্রুত বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন 'গব্বর'। 

এক মিনিটের ভিডিয়োতে হালকা মেজাজে কথা বলছিলেন শিখর। সেখানেই ফাঁস করেন, প্রথম দেখাতেই প্রেমে পড়ে গিয়েছেন। দিল্লির একটি ফার্মহাউসে বিশেষ কারও সঙ্গে তাঁর দেখা হয়। প্রথম দেখাতেই দুজনের দুজনকে এতই পছন্দ হয়, যে একে অপরের প্রেমে পড়ে যান।

আরও পড়ুন: Virushka: বিরুষ্কার কোলের মেয়ে ভামিকাকে ধর্ষণের হুমকি! কী রায় দিল বোম্বে হাই কোর্ট?

আরও পড়ুন: Rinku Singh, KKR: স্টেডিয়াম, অ্যাকাডেমি থেকে হস্টেল! আলিগড়ে আগামীর 'রিঙ্কু' গড়ার কাজে নেমেছেন নাইট তারকা

এদিকে কয়েকদিন আগেই একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, পুরনো অধ্যায় ভুলে এগিয়ে যাওয়ার সময় এসে গিয়েছে। দ্বিতীয়বার বিয়ের কথাও ভাবছেন। তারপরেই প্রকাশ্যে এল এই ভিডিয়ো। আর সেটা দেখেই শিখরের ভক্তদের প্রশ্ন, কে এই রহস্যময়ী? ২০২০ সালে স্ত্রী আয়েশার সঙ্গে ধাওয়ানের বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসে। এখনও তাঁদের বিচ্ছেদের মামলা চলছে আদালতে।

আইপিএল-এর প্রতি ম্যাচেই দুরন্ত ব্যাটিং করছেন। ব্যক্তিগত জীবনের টানাপোড়েন, বিবাহ বিচ্ছেদের যন্ত্রণা- সমস্ত কিছুর জবাব দিচ্ছেন তিনি। প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ২০ বলে ৪০ রান করার পর, রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৫৬ বলে ৮৬ রানে অপরাজিত ছিলেন শিখর। ফলে জোড়া জয় দিয়ে প্রতিযোগিতা শুরু করেছিল পঞ্জাব। তবে গত ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৬৬ বলে ৯৯ রান অপরাজিত রইলেও, সেই ম্যাচে তাঁর দল ৮ উইকেটে হেরে যায়। ১৩ এপ্রিল গুজরাত টাইটান্সের বিরুদ্ধে বাইশ গজের যুদ্ধে নামবে পঞ্জাব। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.