Virushka: বিরুষ্কার কোলের মেয়ে ভামিকাকে ধর্ষণের হুমকি! কী রায় দিল বোম্বে হাই কোর্ট?

দুই বছর আগে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার একমাত্র মেয়ে ভামিকাকে ধর্ষণ করার হুমকি দিয়েছিলেন রামনাগেশ আকুবাথিনি এক ইঞ্জিনিয়ার। ২০২১ সালে সেই ঘটনা সবার সামনে আসে। এরপর বোম্বে হাই কোর্ট সেই তেলেঙ্গানার সেই রামনাগেশ আকুবাথিনিকে মুক্ত করল।   

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 11, 2023, 05:08 PM IST
Virushka: বিরুষ্কার কোলের মেয়ে ভামিকাকে ধর্ষণের হুমকি! কী রায় দিল বোম্বে হাই কোর্ট?
কোলের মেয়ে ভামিকার সঙ্গে সুইমিং পুলে খোশমেজাজে বিরাট কোহলি। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (ICC WT20 World Cup 2021) পাকিস্তানের (Pakistan) পর নিউ জিল্যান্ডের (New Zealand) কাছে হেরে গিয়েছিল টিম ইন্ডিয়া (Team India)। সেই জোড়া হারের পরেই ফের একবার ব্যক্তিগত আক্রমণ সহ্য করেছিলেন তৎকালীন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। তাঁর কোলের মেয়ে ভামিকাকে দেওয়া হয়েছিল ধর্ষণের হুমকি। তেলেঙ্গানার রামনাগেশ আকুবাথিনি (Ramnagesh Akubathini) নামে এক ইঞ্জিনিয়ারের বিরুদ্ধে ন্যক্কারজনক কাজের অভিযোগ উঠেছিল। কিন্তু সেই মামলায় দায়ের করা এফআইআর ও চার্জশিট এবার খারিজ করে দিল বোম্বে হাই কোর্ট (Bombay High Court)। শোনা যাচ্ছে বিরাট ও অনুষ্কা শর্মা (Anushka Sharma), দুই তারকার সম্মতিতেই আদালত এই রায় দিয়েছে। 

উচ্চ আদালতের বিচারপতি গড়কড়ি এবং বিচারপতি পিডি নায়েকের বেঞ্চ অভিযুক্তর বিরুদ্ধে আনা এফআইআর ও চার্জশিট খারিজ করে দেয়। ২০২১ সালে রামনাগেশ নামে ২৩ বছরের ওই ইঞ্জিনিয়ারকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিস। বিরাট কোহলির ম্য়ানেজারই ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। তবে ঘটনায় তাঁকে আগেই জামিন দিয়েছিল জেলা দায়রা আদালত। আপাতত জামিনেই মুক্ত তিনি। আর এবার তাঁর বিরুদ্ধে মামলা খারিজ হয়ে যাওয়ায় স্বস্তি পেলেন তিনি। 

আরও পড়ুন: Rinku Singh, KKR: স্টেডিয়াম, অ্যাকাডেমি থেকে হস্টেল! আলিগড়ে আগামীর 'রিঙ্কু' গড়ার কাজে নেমেছেন নাইট তারকা

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: 'বিরাটের স্লো ব্যাটিংয়ের জন্যই হারল আরসিবি'! ক্রিকেট পণ্ডিতদের তোপের মুখে 'কিং কোহলি'

মুম্বই সাইবার পুলিসের দাবি ছিল, অনলাইনে বিভিন্ন ভুয়ো নাম ব্যবহার করতেন রামনাগেশ। তেমনই এক ভুয়ো অ্যাকাউন্ট থেকে কোহলির মেয়েকে হুমকি দিয়েছিলেন তিনি। কিন্তু বম্বে হাই কোর্ট সেই রামনাগেশের পক্ষেই নির্দেশ দিল। ফলে আদালত তাঁকে বেকসুর খালাস করে দিল। 

বিচারপতি এএস গড়করি এবং পিডি নায়েকের একটি ডিভিশন বেঞ্চে এই মামলার অভিযোগকারী, কোহলির ম্যানেজার অ্যাকিলিয়া ডি'সুজা অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার করার সম্মতি দেওয়ার পরে এই আদেশ দিয়েছে আদালত। 

এদিকে, আইপিএল-এর মাঝেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন বিরাট। টুইটারে ভামিকার সঙ্গে মিষ্টি একটি ছবি পোস্ট করেছেন 'কিং কোহলি'। ছবিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলের পাশে বাবার সঙ্গে বসে ভামিকা। যদিও বরাবরের মতো এবারও বিরাট তাঁর কোলের মেয়ের মুখ ঢেকে রেখেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.