IPL Final 2023: 'শ্রদ্ধা কাপুরের জন্যই বৃষ্টি হয়েছে আইপিএল ফাইনালে!' অভিযোগের জবাব দিলেন অভিনেত্রী

Shraddha Kapoor Reason Behind Rain In IPL Final 2023: অভিনেত্রীর জন্যই আইপিএল ফাইনালে হয়েছে বৃষ্টি! ফ্যানদের এমনই অভিযোগ শ্রদ্ধা কাপুরের বিরুদ্ধে। শ্রদ্ধা এবার প্রতিক্রিয়া দিলেন। শ্রদ্ধার সঙ্গে বৃষ্টিকে জুড়ে দেওয়ার নেপথ্যে ফ্যানদের বিশেষ কারণ রয়েছে যদিও।

Updated By: May 29, 2023, 03:55 PM IST
IPL Final 2023: 'শ্রদ্ধা কাপুরের জন্যই বৃষ্টি হয়েছে আইপিএল ফাইনালে!' অভিযোগের জবাব দিলেন অভিনেত্রী
বৃষ্টির কারণ শ্রদ্ধা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কয়েক ঘণ্টার অপেক্ষা। সোমের রাতেই চূড়ান্ত হয়ে যাবে যে, এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (CSK) পঞ্চমবারের জন্য় আইপিএল খেতাব জিতবে না, হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) গুজরাত টাইটান্স (Gujarat Titans) ব্যাক-টু-ব্যাক চ্যাম্পিয়ন হবে। গত রবিবারই গুজরাতের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium) ফাইনালের ফয়সলা হয়ে যেত। কিন্তু প্রবল বৃষ্টিতে ম্যাচ ধুয়ে যায়। একটি বলও গড়ায়নি মাঠে। আজ অর্থাৎ সোমবার রিজার্ভ ডে'তে মহারণ হবে আহমেদাবাদে। এই বৃষ্টির নেপথ্যে রয়েছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। এমনই দাবি একাধিক ফ্যানের। 

শ্রদ্ধাকে দুষে কেউ  সোশ্যাল মিডিয়াতে লিখেই দিলেন যে, 'শ্রদ্ধা কাপুরের জন্যই আইপিএল ফাইনালে বৃষ্টি হয়েছে!' জিও সিনেমায় প্রাক ম্যাচ শো-তে শ্রদ্ধা এসেছিলেন স্টুডিয়োতে। স্পনসরশিপ দায়বদ্ধতার জন্যই শ্রদ্ধাকে জুড়েছেন আইপিএল ফাইনালের সঙ্গে। ঘটনাচক্রে বৃষ্টির কারণের জন্য ফ্যানরা শ্রদ্ধাকে দায়ী করেছেন মজার ছলেই। সম্প্রতি কালে বৃষ্টি পর্যায়ের গান হিসেবে 'ছম ছম', 'বরিশ' ও 'তুমি হো' অত্যন্ত জনপ্রিয় হয়েছে। আর প্রতিটি গানেরই কমন ফ্যাক্টর শ্রদ্ধা। ঠিক এই কারণেই নেটিজেনরা শ্রদ্ধাকে দায়ী করেছেন। শ্রদ্ধাও বিষয়টি মজার ছলেই দেখেছেন। শ্রদ্ধা নিজেই তাঁর ইনস্টা স্টোরিতে হাসির ইমোজি দিয়ে ফ্যানের কমেন্ট পোস্ট করেছেন। 

আরও পড়ুন: Mahendra Singh Dhoni, IPL Final 2023: বৃষ্টি বাধ সাধলেও ধোনি ম্যানিয়ায় আচ্ছন্ন ভক্তরা স্টেশনেই রাত কাটালেন! ভাইরাল হল ভিডিয়ো

এদিনও নিয়মমাফিক সন্ধ্যা ৭টায় টস হবে। সাড়ে ৭টা থেকে খেলা শুরু। একই নিয়মে খেলা হবে। তবে যদি এদিনও খেলা না হয়, তা হলে চ্যাম্পিয়ন হয়ে যাবে হার্দিক পান্ডিয়ার দল। সেক্ষেত্রে মহেন্দ্র সিং ধোনির সতীর্থদের রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হবে। কারণ লিগ পর্বে ১৪ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছেন রাশিদ খান-শুভমন গিলরা। ঋদ্ধিমান সাহা-মহম্মদ শামিদের ঝুলিতে রয়েছে ১০টি জয়। এই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে সিএসকে। ১৪ ম্যাচে ৮টি জয় নিয়ে ডেভন কনওয়ে-রুতুরাজ গায়কোয়াড়দের ঝুলিতে রয়েছে ১৭ পয়েন্ট। এখন দেখার খেলা হয় না বৃষ্টি আবারও খেলে দেয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.