Mahendra Singh Dhoni, IPL Final 2023: বৃষ্টি বাধ সাধলেও ধোনি ম্যানিয়ায় আচ্ছন্ন ভক্তরা স্টেশনেই রাত কাটালেন! ভাইরাল হল ভিডিয়ো

চলতি আইপিএল-এর বাকি ম্যাচগুলোর মতো আহমেদাবাদের গ্যালারি ভরিয়ে তুলেছিলেন হলুদ জার্সিধারীরা। এটাই সম্ভবত মাহির শেষ ম্যাচ, এমনটাই ধরে নিয়েছেন ক্রিকেটপ্রেমীরা। ফলে ফাইনাল ম্যাচে তাঁর ম্যাজিক দেখতে দেশের নানা প্রান্ত থেকে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে পৌঁছে গিয়েছিলেন ক্রিকেটপ্রেমীরা।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 29, 2023, 03:26 PM IST
Mahendra Singh Dhoni, IPL Final 2023: বৃষ্টি বাধ সাধলেও ধোনি ম্যানিয়ায় আচ্ছন্ন ভক্তরা স্টেশনেই রাত কাটালেন! ভাইরাল হল ভিডিয়ো
ধোনি ম্যানিয়ায় আচ্ছন্ন ভক্তরা স্টেশনেই রাত কাটালেন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবারের আইপিএল-এ (IPL 2023) যে জায়গায় চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) খেলতে গিয়েছে, সেই স্টেডিয়ামের গ্যালারি থেকেই ভেসে উঠেছে মহেন্দ্র সিং ধোনিকে (Mahendra Singh Dhoni) নিয়ে স্লোগান। এহেন 'ক্যাপ্টেন কুল'-এর (Captain Cool) জন্য এবার স্টেশনে শুয়ে রাত কাটিয়ে দিলেন একাধিক সিএসকে (CSK) সমর্থক। সোশ্যাল মিডিয়ার যুগে সেই ভিডিয়ো ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি। 

'ভিলেন' হয়ে দাঁড়িয়েছিল বৃষ্টি। কিন্তু তাতে কি! গুজরাত টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে ইয়েলো আর্মির ফাইনাল দেখার জন্য ওঁরা সবকিছু করতে রাজি ছিলেন। কারণ তাঁদের প্রিয় 'মাহি ভাই' সম্ভবত শেষবার চিপকের বাইশ গজে নামলেন। অগত্যা রেল স্টেশনের মেঝেতেই রাতটুকু কাটিয়ে দিলেন ধোনির ভক্তরা। কারণ রাত কাটানোর মতো জায়গা ছিল না তাঁদের। 

আরও পড়ুন: IPL Final 2023, CSK vs GT: 'ভিলেন' সেই বৃষ্টি, কাপ জয়ের লক্ষ্যে রিজার্ভ ডে-তে নামবেন ধোনি-হার্দিক

আরও পড়ুন: Mahendra Singh Dhoni, IPL 2023: মেগা ফাইনালের আগেই অবসরের ঘোষণা করলেন ধোনির দলের তারকা! কে তিনি?

চলতি আইপিএল-এর বাকি ম্যাচগুলোর মতো আহমেদাবাদের গ্যালারি ভরিয়ে তুলেছিলেন হলুদ জার্সিধারীরা। এটাই সম্ভবত মাহির শেষ ম্যাচ, এমনটাই ধরে নিয়েছেন ক্রিকেটপ্রেমীরা। ফলে ফাইনাল ম্যাচে তাঁর ম্যাজিক দেখতে দেশের নানা প্রান্ত থেকে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে পৌঁছে গিয়েছিলেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু রবিবার অর্থাৎ ২৮ মে রাত এগারোটা নাগাদ আম্পায়াররা জানিয়ে দেন, বৃষ্টির জেরে আর ম্যাচ শুরু করা যাবে না। তার বদলে রিজার্ভ ডে অর্থাৎ সোমবার মুখোমুখি হবে দুই দল। 

কিন্তু ম্যাচ শুরু  হওয়ার আগে চেন্নাই ভক্তরা থাকবেন কোথায়? রাত কাটানোর মতো জায়গা পাবেন কী করে? ধোনিকে দেখার প্রবল ইচ্ছার সামনে একেবারে অপ্রয়োজনীয় হয়ে গেল যাবতীয় প্রশ্ন। দলে বেঁধে আহমেদাবাদ স্টেশনে পৌঁছে গেলেন ধোনিভক্তরা। মেঝেতেই চাদর বিছিয়ে শুয়ে পড়লেন। সারারাত ওই স্টেশনের মেঝেতেই কাটিয়ে দিলেন, তাও হাসিমুখে। শুধুই তাঁদের প্রিয় 'মাহি ভাই'-এর জন্য। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.