Watch | Irfan Pathan | Mystery girl: পাক সুন্দরীকে ভাইরাল করা চিত্রগ্রাহককে খুঁজে পেলেন পাঠান! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো

পাকিস্তান-নিউজিল্যান্ড সেমিফাইনালে ভাইরাল হয়েছিলেন এক পাক সুন্দরী। যে চিত্রগ্রাহকের সৌজন্যে তিনি প্রচারের আলোয় এসেছিলেন, তাঁকে এবার খুঁজে পেলেন ইরফান পাঠান।

Updated By: Nov 14, 2022, 03:38 PM IST
Watch | Irfan Pathan | Mystery girl: পাক সুন্দরীকে ভাইরাল করা চিত্রগ্রাহককে খুঁজে পেলেন পাঠান! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো
পাঠান ফাটালেন বোমা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সদ্যসমাপ্ত টি-২০ বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল (T20 World Cup 2022 Semifinal 1, NZ vs PAK) খেলেছিল বাবর আজমের (Babar Azam) পাকিস্তান ও কেন উইলিয়ামসনের (Kane Williamson) নিউজিল্যান্ড। সিডনিতে প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড ১৫২ রান তুলেছিল। কিন্তু পাকিস্তান ৫ বল হাতে রেখে অনায়াসে ৭ উইকেটে ম্যাচ জিতে চলে গিয়েছিল ফাইনালে। আর এই ম্যাচেই সিডনির গ্যালারি মাতিয়ে দিয়েছিলেন এক পাক সুন্দরী। গ্যালারিতে পাকিস্তানের পতাকা নিয়ে নেচে এবং ফ্লাইং কিস দিয়ে ভাইরাল হয়ে গিয়েছিলেন। পরে জানা যায় যে, ওই সমর্থকের নাম নাতাশা। সেদিন যে চিত্রগ্রাহকের সৌজন্যে নাতাশা প্রচারের আলোয় এসেছিলেন, তাঁকে এবার খুঁজে পেলেন ভারতের প্রাক্তন পেসার ইরফান পাঠান (Irfan Pathan)। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন: Sania Mirza and Shoaib Malik: বিচ্ছেদের খবর গ্যালারিতে ফেলে ফের একসঙ্গে শোয়েব-সানিয়া জুটি! কিন্তু কীভাবে?

টি-২০ বিশ্বকাপে পাঠানকে পাওয়া গিয়েছিল সম্প্রচারকারী চ্যানেলের ক্রিকেট পণ্ডিত হিসাবে। পাঠান সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয়। ভারত বিরোধী কোনও বিদেশি ক্রিকেটারের ট্যুইট দেখলেই তিনি ঝাঁপিয়ে পড়েন সঙ্গে সঙ্গে। সেই পাঠানই এবার ওই চিত্রগ্রাহকের সঙ্গে ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করলেন। পাঠান জানান যে, ইনি সেই ক্য়ামেরা-পার্সন যিনি সুন্দরীদের ভাইরাল করে থাকেন। যা শুনে ওই চিত্রগ্রাহক জানান যে, পাঠানের কথায় যেন কেউ না দেয়! তিনি বলেন, 'আমি গরিব ক্যামেরাম্যান'! পাঠানের এই ভিডিয়ো ফ্যানদের মন জয় করে নিয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাকিস্তান ফাইনালে উঠেও শেষ হাসি হাসতে পারেনি। গতকাল অর্থাৎ রবিবার ইংল্যান্ডের কাছে হেরেই তাদের বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন ভেঙে যায়। ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে পাকিস্তান গুটিয়ে যায় ১৩৭ রানে। জবাবে ব্যাট করতে নেমে ইংল্যান্ড ১৯ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৩৮ রান সংগ্রহ করে নেয়। ৬ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতে দ্বিতীয় বারের মতো টি-২০ বিশ্বচ্যাম্পিয়ন হয় ইংল্যান্ড। তারা ২০১০ সালে প্রথমবার টি-২০ বিশ্বকাপের খেতাব জিতেছিল। 
 
 
 
 

.