ISL 2021: ফের রক্ষণের ভুল, হায়দরাবাদের বিরুদ্ধে কোচের ভাগ্য নির্ধারণ ম্যাচেও ড্র করল SC East Bengal

ফের ড্র। কর্তাদের হাতে ঝুলে রইল মানোলো দিয়াজের ভাগ্য। 

Updated By: Dec 23, 2021, 10:32 PM IST
ISL 2021: ফের রক্ষণের ভুল, হায়দরাবাদের বিরুদ্ধে কোচের ভাগ্য নির্ধারণ ম্যাচেও ড্র করল SC East Bengal
গোলের পর আমির ডার্বিসেভিচকে ঘিরে রয়েছেন সতীর্থরা। ছবি: আইএসএল

এসসি ইস্টবেঙ্গল: ১ (ডার্বিসেভিচ)
হায়দরাবাদ এফসি: ১ (ওগবেচে)

নিজস্ব প্রতিবেদন: এই ম্যাচের উপরই নির্ভর করছিল কোচ মানোলো দিয়াজের (Manuel Diaz) ভাগ্য। ভবিষ্যতে তিনি এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) কোচ থাকবেন কিনা সেটা নির্ভর করছিল হায়দরাবাদ এফসি (Hyderabad FC) ম্যাচের উপর। তবে এমন গুরুত্বপূর্ণ ম্যাচেও ফের প্রকট হয়ে উঠল খারাপ রক্ষণ। ফলে চলতি আইএসএল-এ নিজেদের অষ্টম ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে আটকে গেল লাল-হলুদ। খেলার ফল ১-১। আমির দেরভিসেভিচের (Amir Dervisevic) দুরন্ত গোল কাজে এল না। ৩৫ মিনিটে সমতা ফেরালেন ওগবেচে। তাই এই ম্যাচও ড্র করার জন্য লিগ তালিকায় সবার শেষেই থাকল লাল-হলুদ। স্বভাবতই চাপ আরও বাড়ল কোচ ম্যানুয়েল দিয়াজের উপর।

গত কয়েকটি ম্যাচে লাল-হলুদ রক্ষণ একেবারেই ধরতে পারেনি। তবে এ দিন শুরু থেকেই ভাল খেলছিল দিয়াজের ছেলেরা। রক্ষণকে অনেক বেশি জমাট মনে হচ্ছিল। আক্রমণভাগও ছিল বেশি ক্ষিপ্রতা। তবে একাধিকবার গোলের সুযোগ তৈরি হলেও কাজে লাগাতে পারেননি ড্যানিয়েল চিমা। লাল-হলুদ জার্সি গায়ে চাপিয়ে এই নাইজেরিয়ান যে চরম ফল্প সেটা এ দিন ফের বোঝা গেল।  

আরও পড়ুন: NZvsBAN: ছেঁটে ফেলার জন্য হতাশ হলেও অবাক নন দশে ১০ করা Ajaz Patel

আরও পড়ুন: Viral Picture: Kapil-এর ঠোঁটে ঠোঁট চেপে Ranveer Singh-এর 'লিপ লক', উত্থাল সোশ্যাল মিডিয়া

Manolo Diaz

যদিও ২০ মিনিটে বক্সের ঠিক বাইরে থেকে পাওয়া একটি ফ্রি কিকে দুর্দান্ত গোল করেন আমির ডার্বিসেভিচ (Amir Dervisevic)। যদিও এই গোলের পিছনে বিপক্ষের গোলকিপার লক্ষ্মীকান্ত কাট্টিমনিরও দোষ রয়েছে। প্রায় মিনিট পনেরো এসসি ইস্টবেঙ্গলের সেই লিড বজায় ছিল। কিন্তু ৩৫ মিনিটে ওগবেচের গোলে সমতা ফেরায় হায়দরাবাদ। এরপর ম্যাচের বাকি সময় আর গোল হয়নি। 

এই ম্যাচের পরেও লাল হলুদ সেই লিগ টেবিলের শেষেই রয়ে গেল। তাই এখন সবার মনে একটাই প্রশ্ন, স্প্যানিশ কোচ মানোলো দিয়াজের চাকরি কবে খোয়াচ্ছেন? 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.