WATCH | Ivana Knoll: খেলা দেখতে এসেছিলেন বিশ্ববিখ্যাত ক্লাবে, তবে জার্সি খুলে নিজেই মাতলেন খেলায়!

Ivana Knoll poses with Arsenal outfit: ইভানা নল এখন খবরের শিরোনামে থাকেন। প্রাক্তন মিস ক্রোয়েশিয়ার জীবন কাতার বিশ্বকাপের পরেই বদলে গিয়েছে আমূল। লাস্যের ছটায় ঘুম ওড়ানো ইভানা এবার আগুন জ্বাললেন আর্সেনালের জার্সিতে। ছবি ও রিলস পোস্ট করে অস্থির করলেন ফ্যানদের হৃদয়।  

Updated By: Feb 18, 2023, 01:23 PM IST
WATCH | Ivana Knoll: খেলা দেখতে এসেছিলেন বিশ্ববিখ্যাত ক্লাবে, তবে জার্সি খুলে নিজেই মাতলেন খেলায়!
ইভানা মজলেন নিজের খেলায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন মিস ক্রোয়েশিয়া ইভানা নলের (Miss Croatia Ivana Knoll) আর নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার দরকার নেই। কাতার বিশ্বকাপে (FIFA World Cup 2022) প্রতিপক্ষ দেশের সমর্থকদেরও নিজের ফ্যান বানিয়েছেন তিনি। সম্প্রতি ইভানা গিয়েছিলেন ইংলিশ প্রিমিয়র লিগের (EPL) ঐতিহ্যবাহী ক্লাব আর্সেনালে (Arsenal)! দ্য গানার্সদের ঘরের মাঠ লন্ডনের এমিরেটস স্টেডিয়ামে (Emirates Stadium) ইভানা নিজের ছাপ রাখলেন। জার্সি খুলে সোফায় রেখে রিলস বানালেন। আর্সেনালের থেকে পাওয়া নিজের নামাঙ্কিত জার্সি গায়ে দিয়ে ফটোসেশনও করলেন ইভানা। বেপরোয়া লাস্যের রানিকে দেখে অনুরাগীরা আর নিজেদের ঠিক রাখতে পারলেন না। পোস্ট করার দু'দিনের মধ্যে ইভানার ছবি প্রায় ৩ লক্ষ ৮০ হাজারের ওপর মানুষ পছন্দ করেছেন। 

ফুটবল বিশ্বকাপ মানেই গ্যালারিতে স্বল্পবসনা ললনাদের সারি। ফুটবলের এরকম রঙিন ছবি দেখেই অভ্যস্ত ফ্যানরা। কিন্তু এবার বিশ্বযুদ্ধের আসর বসছিল কাতারে। মধ্যপ্রাচ্যের এই দেশ ফতোয়ার নাগপাশে জড়ানো। নিষেধের বেড়াজালে বাঁধা এখানকার সংস্কৃতি থেকে সমপ্রেম। পোশাক থেকে শুরু করে মদ্যপান! স্বাধীনতা শব্দটাই এখানে বেমানান। কিন্তু এসব নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে মিস ক্রোয়েশিয়া ঝোড়ো মেজাজেই ব্যাট করছেন লুকা মদরিচদের প্রতি ম্যাচে। ক্লিভেজ দেখিয়ে কাতারি দর্শকদেরও নিজের ফ্যান বানিয়ে ফেলেছেন তিনি। বাচ্চা থেকে বুড়ো, গ্যালারিতে তাঁকে সকলেই দেখছেন হাঁ করে। সেই ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে বারবার। 

আরও পড়ুনCristiano Ronaldo: রোনাল্ডোর ঠিকানা লেখা পাস থেকে এল গোল, আল নাসের জিততেই ভিডিয়ো ভাইরাল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ivana Knöll (@knolldoll)

গুগলে হটেস্ট ফুটবল ফ্যান বা হটেস্ট ফ্যান বলে সার্চ দিলেও তাঁর নামই চলে আসছে সবার আগে। এমনকী আর্জেন্টিনার ফ্যানরাও তুলেছেন তাঁর সঙ্গে সেলফি। ইভানাকে ভালোবেসে ফ্যানরা নাম দিয়েছেন  'বিশ্বকাপের গার্লফ্রেন্ড'। ২০১৪, ২০১৮-র পর এবার ২০২২ বিশ্বকাপেও গ্যালারিতে আগুন জ্বেলেছেন ইভানা। বিশ্বকাপের পর ইভানার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। বিগত ৩০ দিনে এই মডেলের ২.৬ মিলিয়ন ফলোয়ার বেড়েছে। তাঁর এখন ৩.৬ মিলিয়ন ফলোয়ার্স। ইভানা বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান। সুইমস্যুটে বা রিভিলিং পোশাকে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালান।

.