Cristiano Ronaldo: রোনাল্ডোর ঠিকানা লেখা পাস থেকে এল গোল, আল নাসের জিততেই ভিডিয়ো ভাইরাল

সৌদি প্রো লিগে আল নাসের ২-১ গোলে হারিয়েছে আল তায়ুনকে। রোনাল্ডো গোল পাননি ম্যাচে ঠিকই কিন্তু অ্যাসিস্ট করেছেন। মাঝমাঠ থেকে সেই ডিফেন্স চেরা পাসের ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

Updated By: Feb 18, 2023, 01:09 PM IST
Cristiano Ronaldo: রোনাল্ডোর ঠিকানা লেখা পাস থেকে এল গোল, আল নাসের জিততেই ভিডিয়ো ভাইরাল
দারুণ ছন্দে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনেক সমালোচনা হজম করে তিনি গোল করেছিলেন। এসেছিল হ্যাটট্রিকও। আর এবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) পা থেকে এল ঠিকানা লেখা পাস। আর 'সিআর সেভেন'-এর (CR 7) সেই পাস থেকেই জয়সূচক গোল পেল আল নাসের (Al Nasser)। পর্তুগালের (Portugal) মহাতারকার সেই পাস থেকে গোল করেন আবদুল রহমান ঘারিব (Abdulrahaman Ghareeb)। আল নাসেরের উইঙ্গার সেই থ্রু বল ধরে বাঁ দিক থেকে কাট করে ভিতরে ঢুকে আল তায়ুনের (Al-Taawoun) জালে বল জড়ান।

সৌদি প্রো লিগে আল নাসের ২-১ গোলে হারিয়েছে আল তায়ুনকে। রোনাল্ডো গোল পাননি ম্যাচে ঠিকই কিন্তু অ্যাসিস্ট করেছেন। মাঝমাঠ থেকে সেই ডিফেন্স চেরা পাসের ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। রোনাল্ডোর ভক্তরা ইতিমধ্যেই সেলিব্রেশন শুরু করে দিয়েছেন। 

আরও পড়ুন: Virat Kohli, WPL 2023: আরসিবি-র মহিলা দলের নেত্রী কে? নাম জানালেন বিরাট

আরও পড়ুন: Ravindra Jadeja as Pathaan: জাদেজাকে পাঠান নামে ডাকলেন বিরাট, ভিডিয়ো হল ভাইরাল

১৭ মিনিটে এগিয়ে যায় আবদুল রহমান ঘারিবের গোলে এগিয়ে যায় আল নাসের। তবে ৪৭ মিনিটে সমতা ফেরায় আল তায়ুন। গোল করেন আলভারো মেডরান। আবদুল্লা মাদু ৭৮ মিনিটে দ্বিতীয় গোল করে আল নাসেরকে এগিয়ে দেন। ফলে শেষ পর্যন্ত আল নাসের ২-১ ব্যবধানে বিপক্ষকে হারিয়ে মাঠ ছাড়ে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.