বল বয়ের সঙ্গে দুর্ব্যবহার,সাসপেন্ড কোলাডো, চাপে ইস্টবেঙ্গল

স্প্যানিশ তারকার বিরুদ্ধে অভিযোগ শনিবার খেলার শেষে বল বয়কে বল দিয়ে মারতে যান তিনি। যা চোখে পড়ে ফেডারেশনের এক কর্তার। এরপরই কোলাডোকে শোকজ করে ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটি

Reported By: সুশোভন মুখোপাধ্যায় | Edited By: সোমনাথ মিত্র | Updated By: Dec 11, 2019, 07:27 PM IST
বল বয়ের সঙ্গে দুর্ব্যবহার,সাসপেন্ড কোলাডো, চাপে ইস্টবেঙ্গল
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদনইম্ফল থেকে তিন পয়েন্ট নিয়ে শহরে ফেরার দিনে বড় ধাক্কা ইস্টবেঙ্গলের। পঞ্জাব এফ সি ম্যাচে বল বয়ের সঙ্গে দুর্ব্যবহারের জন্য বিশে ডিসেম্বর পর্যন্ত কোলাডোকে সাসপেন্ড করল ফেডারেশন।

স্প্যানিশ তারকার বিরুদ্ধে অভিযোগ শনিবার খেলার শেষে বল বয়কে বল দিয়ে মারতে যান তিনি। যা চোখে পড়ে ফেডারেশনের এক কর্তার। এরপরই কোলাডোকে শোকজ করে ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটি। তেরো তারিখের মধ্যে শোকজের জবাব দিতে হবে কোলাডোকে। ২০ ডিসেম্বর কলকাতায় শৃঙ্খলারক্ষা কমিটির সভায় হাজিরা দিতে হবে স্প্যানিশ মিডফিল্ডারকে।

আরও পড়ুন- নির্বাসন থেকে ফিরে এসেই রঞ্জিতে আগ্রাসী পৃথ্বী, ঝড়ের গতিতে ডবল সেঞ্চুরি

ফলে ট্রাউ ম্যাচে কোলাডোকে পাবেন না আলেসান্দ্রো। ম্যাচ সাসপেনসন বাড়লে আই লিগ ডার্বিতেও মাঠের বাইরে কোলাডো। চেলসির হয়ে খেলার সময় বল বয়ের সঙ্গে খারাপ ব্যবহারের জন্য তিন ম্যাচ সাসপেন্ড হয়েছিলেন ইডেন হ্যাজার্ড। যদিও ফেডারেশনের নিয়মে পরিষ্কার করে বলা নেই যে বল বয়ের সঙ্গে খারাপ ব্যবহার করলে ন্যুনতম কত ম্যাচ ম্যাচ সাসপেনসন হতে পারে। নেরোকা ম্যাচে কোলাডোর জোড়া গোলেই বড় ব্যবধানে জিতেছিল ইস্টবেঙ্গল।

.