WATCH: মুহূর্তের মৌতাত মাখল ক্রিকেট! আফ্রিদির বেনজির সৌহার্দ্যে অভিভূত বুমরা

Jasprit Bumrah says he and his family are overwhelmed by Shaheen Shah Afridis gesture: হৃদয় জিতে নিলেন শাহিন শাহ আফ্রিদি। পাক পেসারের আচরণ মোহিত করেছে বাইশ গজ ও দুই দেশকে।

Updated By: Sep 11, 2023, 01:55 PM IST
WATCH: মুহূর্তের মৌতাত মাখল ক্রিকেট! আফ্রিদির বেনজির সৌহার্দ্যে অভিভূত বুমরা
হৃদয়ে থেকে যাবে যে মুহূর্ত!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি এশিয়া কাপের (Asia Cup 2023) ফিরতি ম্য়াচে মুখোমুখি হয়েছিল টিম ইন্ডিয়া (Team India) ও পাকিস্তান (Team Pakistan)। আট দিন আগে শ্রীলঙ্কার পাল্লেকেলে ক্রিকেট স্টেডিয়ামে (Pallekele International Cricket Stadium) যা ঘটেছিল, গত রবিবার আর প্রেমাদাসা স্টেডিয়ামেও (R Premadasa Stadium, Colombo) ঠিক তাই ঘটল।  ক্য়ান্ডির ছবি বদলাল না কলম্বোতেও। সেই নাছোড়বান্দা বৃষ্টিই ম্য়াচ ভেস্তে দিল। আজ অর্থাৎ সোমবার রিজার্ভ ডে। এই দিনই বাকি খেলা হবে। যার মানে দাঁড়াল রবির অসমাপ্ত গল্প লেখা হবে সোমে! বৃষ্টিস্নাত ম্য়াচে হৃদয় জিতে নিল দুই দেশের সৌহার্দ্য। একটা মুহূর্ত তৈরি হল। যার মৌতাত মাখল ক্রিকেট। সৌজন্যে নক্ষত্র পাক পেসার শাহিন শাহ আফ্রিদি (Shaheen Shah Afridi)। এদিন ম্যাচের শেষে শাহিন চলে যান জসপ্রীত বুমরার (Jasprit Bumrah) কাছে। শাহিন একটি উপহারের বাক্স তুলে দেন সদ্য় বাবা হওয়া বুমরাকে। এই ভিডিয়ো পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB) তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছে। বলাই বাহুল্য ওয়াঘার দুই পারের দেশই আবেগি হয়ে গিয়েছে যা দেখ। শুধু ভারত-পাক নয়, ক্রিকেটবিশ্বই বুঝে গেল যে 'মাদার অফ অল ব্যাটেল'-এর যোদ্ধারা আসলে শুধুই সৌজন্যে ও সৌহার্দ্যের প্রতীক।

আরও পড়ুন: IND vs PAK | Asia Cup 2023: সেই বৃষ্টিই দিল ভেস্তে, রবির অসমাপ্ত গল্প সোমে, টানা তিন দিন খেলবে ভারত!

আফ্রিদি নিজের ট্যুইটারে এই ভিডিয়ো শেয়ার করে লেখেন, 'ভালোবাস ও শান্তি, জসপ্রীত বুমরা সন্তানের জন্মের জন্য় তোমাকে ও তোমার পরিবারকে শুভেচ্ছা। পুরো পরিবারের জন্য় রইল প্রার্থনা। আমরা মাঠে যুদ্ধ করি। কিন্তু মাঠের বাইরে একেবারে সাধারণ মানুষ।' বুমরা এই ভিডিয়োতে কমেন্ট করেন, 'দারুণ লাগল। আমার পরিবার এবং আমি এই ভালোবাসা পেয়ে অভিভূত। শাহিনের জন্য় সবসময় শুভেচ্ছা থাকবে।'গত ৪ সেপ্টেম্বর সকাল সকালই সুখবর দিয়েছেন বুমরা। তিনি জানান যে, পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন। বুমরা লিখেছিলেন, 'আমাদের ছোট পরিবার একটু বেড়ে গেল। যতটা ভেবেছিলাম তার থেকেও বেশি খুশি। আজ সকালে আমাদের ছেলে অঙ্গদ জসপ্রীত বুমরা পৃথিবীর আলো দেখল। আমরা দু’জনেই অত্যন্ত খুশি। জীবনের এই নতুন অধ্যায় শুরু করার জন্য আর ধৈর্য রাখতে পারছি না।'  ২০২১ সালে সঞ্জনা-জসপ্রীতের সম্পর্ক শুরু হয়। ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টের আগে দেশে ফিরে বিয়ে করেছিলেন বুমরা। যদিও দেশের ফেরার কারণটা তখন ক্রিকেটার ব্যক্তিগতই রেখেছিলেন। বিয়ের দু’বছর পর পুত্রসন্তানের অভিভাবক হলেন তাঁরা। শুভেচ্ছা ভেসে যান বুমরা দম্পতি। 

আরও পড়ুন: IND vs PAK | Asia Cup 2023: রাহুল ফিরলেন দলে, তারকা ক্রিকেটারের আচমকা চোট! মেগা আপডেট রোহিতের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.