Animal: 'জঙ্গলে বাস করি না', ভয়ংকর রিভিউ দেশের সিনিয়র ক্রিকেটারের, পোস্ট হাওয়া!

Jaydev Unadkat deletes his post after calling Animal film a disgrace: জয়দেব উনাদকাট এবার 'অ্যানিমাল' রিভিউ পোস্ট করে ডিলিট করলেন। জয়দেব যাচ্ছে তাই লিখেছিলেন।  

Updated By: Dec 5, 2023, 02:10 PM IST
Animal: 'জঙ্গলে বাস করি না', ভয়ংকর রিভিউ দেশের সিনিয়র ক্রিকেটারের, পোস্ট হাওয়া!
উনাদকাটের পোস্টে ঝড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে আলোচনায় একটাই সিনেমা- 'অ্যানিমাল' (Animal)। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার (Sandeep Reddy Vanga) ছবিতে দ্বিমুখী সুনামি আছড়ে পড়েছে ভারতে। এখন প্রশ্ন কেন দ্বিমুখী বলা হচ্ছে। এক) বক্স অফিস, দুই) দর্শকের প্রতিক্রিয়া। মঙ্গলবার অ্যানিমালের চতুর্থ দিনের (Animal Box Office Collection Day 4) বক্স অফিস থেকে সংগ্রহ ২৪১.৬৬ কোটি টাকা (প্রতিবেদন লেখার সময় পর্যন্ত)।

আরও পড়ুন: BJP: 'সনাতন ধর্মকে অপমান...' মোদী-শাহর নাম করেই বিস্ফোরক প্রাক্তন ক্রিকেটার

এবার আসা যাক দর্শকের প্রতিক্রিয়ায়। অবশ্য়ই এখানে মাথায় রাখতে হবে সোশ্য়াল মিডিয়া। একদিকে যেমন রণবীর কাপুর (Ranbir Kapoor), রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) র ছবি দেখতে মানুষ হলে ছুটছেন, তেমনই বহু মানুষ এও বলছেন যে, এ সিনেমা চোখে দেখা যায় না। 'চরম নারিবিদ্বেষী', 'ভয়ংকর টক্সিক', 'অত্যন্ত হিংস্র' 'বিভৎস অত্য়াচার'-এর মতো শব্দবন্ধ জুড়েছে। 'অ্যানিমাল'-এর গরমাগরম বাজারে এবার রিভিউ লিখে ফেললেন জাতীয় দলের সিনিয়র পেসার জয়দেব উনাদকাট (Jaydev Unadkat)। 'অ্যানিমাল'কে ধুয়ে তিনি এক্স অ্যাকাউন্টে (সাবেক ট্যুইটার) রিভিউ লিখেছিলেন।

জয়দেব লেখেন, '#AnimalTheFilm প্রকৃত বিপর্যয় বলতে যা বোঝায়। আজকের দুনিয়ায়, নারীবিদ্ধেষকে মহিমান্বিত করে দেখানো হচ্ছে। তারপর সেটাকে দায়িগে দেওয়া হচ্ছে 'প্রথাগত পুরুষত্ব' এবং 'আলফা পুরুষ' হিসেবে। আমরা জঙ্গলে এবং প্রাসাদে বাস করি না। আমরা যুদ্ধও করি না বা শিকারেও যাই না। অভিনয় কতটা ভালো ছিল তা এখানে বিবেচ্য নয়, একটা সিনেমায় এই ধরনের কাজকে মহিমান্বিত করা এবং দেখানো, কখনই উচিত নয়। কারণ তা লক্ষ লক্ষ মানুষ দেখছে। এমনকী বিনোদন শিল্পেরও সামাজিক দায়বদ্ধতা বলে একটা জিনিস আছে। যা ভুলে যাওয়া উচিত নয়। শুধু খারাপ লাগছে যে আমি আমার তিন ঘন্টা নষ্ট করেছি এমন একটি কুৎসিত ভাবে বানানো সিনেমা দেখার জন্য়।'  উনাদকাট চলতি বছর অগস্টে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ ওডিআই খেলেছেন। 

আরও পড়ুন: India tour of South Africa: অধিনায়ক মারক্রমের নেতৃত্বে আগুনে দল! সিংহের দেশে এবার ভয়ংকর খেলা হবে

 

.