BJP: 'সনাতন ধর্মকে অপমান...' মোদী-শাহর নাম করেই বিস্ফোরক প্রাক্তন ক্রিকেটার

Venkatesh Prasad Applauds BJP Landslide Victory: বিজেপি-র বিপুল জয়ে উচ্ছ্বসিত ভেঙ্কটেশ প্রসাদ। মোদী-শাহের ভূয়সী প্রশংসা করে তিনি ধুয়ে দিলেন মন্ত্রী উদয়নিধিকে!  

Updated By: Dec 4, 2023, 06:46 PM IST
BJP: 'সনাতন ধর্মকে অপমান...' মোদী-শাহর নাম করেই বিস্ফোরক প্রাক্তন ক্রিকেটার
বিস্ফোরক প্রসাদ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মধ্যপ্রদেশ, ছত্তীসগঢ়, রাজস্থান ও তেলঙ্গানার বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষিত হয়েছে গত রবিবার। তেলঙ্গানা ছাড়া তিন রাজ্যেই ধেয়ে এসেছে প্রবল গেরুয়া ঝড়। বিজেপি-র (BJP) দাপুটে ব্য়াট কার্যত বিরোধিদের ঘুম কেড়ে নিয়েছে চব্বিশের নির্বাচনের আগে। মধ্যপ্রদেশ, ছত্তীসগঢ় ও রাজস্থানের প্রস্ফুটিত পদ্ম দেখে উচ্ছ্বসিত হয়েছেন ভারতের প্রাক্তন পেসার ভেঙ্কটেশ প্রসাদ। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (Amit Shah) নেতৃত্বাধীন বিজেপি ব্রিগেডের ভূয়সী প্রশংসা করেছেন। পাশাপাশি নাম না করে একহাত নিয়েছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনের (M. K. Stalin) পুত্র তথা তামিলনাড়ুর মন্ত্রী উদয়নিধিকে (Udhayanidhi Stalin)। 

আরও পড়ুন: Virat Kohli: বিরাট নিজেই রেস্তোরাঁ মালিক, তবে লন্ডনের এই ঠেক প্রিয়, কোথায় সারলেন ভোজ?

প্রসাদ তাঁর এক্স অ্যাকাউন্টে (সাবেক ট্যুইটার) লেখেন, 'সনাতন ধর্মকে অপমান করার পরিণতি পেতেই হবে। বিপুল জয়ের জন্য় বিজেপিকে অনেক শুভেচ্ছা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি ও অমিত শাহজি-র অসাধারণ নেতৃত্বের আরও একটি সাক্ষ্য় মাত্র। তৃণমূলস্তরের বিজেপি পার্টি ক্য়াডাররাও দারুণ কাজ করেছে।' ভোটের ময়দানে কংগ্রেসের হতশ্রী পারফরম্য়ান্স। এর জন্য় প্রসাদ দায়ী করছেন ডিএমকে নেতা উদয়নিধি স্ট্যালিনের গত সেপ্টেম্বরের মন্তব্য়কেই। উদয়নিধি মঞ্চে দাঁড়িয়ে সনাতন ধর্মের আদর্শকে নিশ্চিহ্ন করার ডাক দিয়ে বিতর্কের ঝড় তুলেছিলেন। তিনি সনাতন ধর্মকে সামাজিক ন্যায় ও সাম্যের বিরোধী বলেই মন্তব্য় করেছিলেন। পাশাপাশি স্ট্য়ালিনপুত্র আরও বলেছিলেন যে, সনাতন ধর্ম করোনা, ম্যালেরিয়া, ডেঙ্গির মতোই! অবিলম্বে নিশ্চিহ্ন করতে হবে। 

উদয়নিধির মন্তব্যের পরেই বিজেপি ও হিন্দুত্ববাদী সংগঠনগুলি গর্জে উঠেছিল। তারা সাফ জানিয়ে দেয় যে, হিন্দু ধর্মের উপর আঘাত হেনেছেন উদয়নিধি। এই  অভিযোগেই প্রচার চালিয়েছিল তারা। এমনকী মুখ খুলেছিলেন শাহও। তিনি সরাসরি ইন্ডিয়া-জোটকে হিন্দু-বিরোধী বলেও তোপ দেগেছিলেন। দেশের বিজেপি-শাসিত রাজ্যগুলিতে উদয়নিধির বিরুদ্ধে মামলার পাশাপাশি তাঁকে গ্রেফতারের দাবিও করেছিল।

আরও পড়ুন: WATCH: ধোনির হাতেই খাচ্ছে চেতক! হৃদয় ছোঁয়া ভিডিয়ো, জানেন এই ঘোড়ার দাম কত?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.