WT20: বিশ্বকাপে এই ক্রিকেটার হতে চলেছেন ভারতের সম্পদ, নাম বললেন Kapil Dev

সদ্যসমাপ্ত আইপিএলেও রাহুল দারুণ ছন্দে ছিলেন। 

Updated By: Oct 21, 2021, 06:46 PM IST
WT20: বিশ্বকাপে এই ক্রিকেটার হতে চলেছেন ভারতের সম্পদ, নাম বললেন Kapil Dev
কপিল দেব

নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপে ( T20 World Cup) ভারতীয় দলে রয়েছেন তাবড় সব ব্যাটার। বিরাট কোহলি (Virat Kohli) থেকে শুরু করে রোহিত শর্মা (Rohit Sharma) হয়ে কেএল রাহুল (KL Rahul)। কিন্তু ক্রিকেটের শো-পিস ইভেন্টে ভারতীয় দলের সম্পদ হতে চলেছেন রাহুল। এমনটাই মনে করছেন ৮৩-র বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব (Kapil Dev)। কিংবদন্তি ক্রিকেটারের মতে রাহুল কামাল করবেন কুড়ি ওভারের বিশ্বকাপে।

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে রাহুল বলেন, "রাহুলকে ব্যাট করতে দেখতে আমার ভাললাগে। ও যে শটগুলো নেয়, বোঝাই যায় কতটা আত্মবিশ্বাসী রাহুল। এখন ও যথেষ্ট অভিজ্ঞ। টি-২০ বিশ্বকাপে ভারতের জন্য বিরাট সম্পদ হতে চলেছে রাহুল। আমি বরাবর ওর খেলা উপভোগ করি। আমি বিশ্বাস করি ও ভারতীয় ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাবে আগামী দিনে।"

আরও পড়ুন: WT20, India vs Pakistan: এই ভারতীয় ব্যাটসম্যানই পাকিস্তানের আতঙ্ক! জানালেন Matthew Hayden

দারুণ ছন্দে রয়েছে টিম ইন্ডিয়া (Team India)। ওয়ার্ম-আপ ম্যাচে ভারত ব্যাক-টু-ব্যাক ইংল্যান্ড ও অস্ট্রেলিয়াকে হেলায় হারিয়ে দিয়েছে। প্রথম প্রস্তুতি ম্যাচে সাহেবদের ৭ উইকেটে হারিয়ে দেওয়ার পর গত বুধবার অজিদের বিরুদ্ধে ৮ উইকেটে জিতেছে ভারত। বলাই যায় ভারত টগবগ করে ফুটছে। 

ভারতের স্বস্তির অন্যতম কারণ রাহুলের দুরন্ত ফর্ম। ইংল্যান্ডের বিরুদ্ধে ৫১ রানের ইনিংস খেলার পর তিনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩৯ রান করেন। পাকিস্তানের বিরুদ্ধে রোহিত শর্মার সঙ্গে রাহুল ওপেন করবেন, তা একপ্রকার নিশ্চিত ভাবে বলা যায়। রাহুলের দিকে আলাদা চোখ থাকবেই। সদ্যসমাপ্ত আইপিএলেও রাহুল দারুণ ছন্দে ছিলেন। ১৩ ম্যাচে ৬২৬ রান করে সর্বোচ্চ রান শিকারিদের তালিকায় তিনে ছিলেন কিংস পঞ্জাব ক্যাপ্টেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.