WT20, India vs Pakistan: এই ভারতীয় ব্যাটসম্যানই পাকিস্তানের আতঙ্ক! জানালেন Matthew Hayden

কোহলি বা রোহিত শর্মা নন। হেডেন বলছেন পাকিস্তানের আতঙ্কের কারণ কেএল রাহুল। 

Updated By: Oct 21, 2021, 05:50 PM IST
WT20, India vs Pakistan: এই ভারতীয় ব্যাটসম্যানই পাকিস্তানের আতঙ্ক! জানালেন Matthew Hayden
ভারত বনাম পাকিস্তান

নিজস্ব প্রতিবেদন: কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। আগামী ২৪ অক্টোবর বহু প্রতিক্ষীত ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্যাচ। রবিবাসরীয় ব্লকবাস্টারের পারদ ক্রমেই চড়ছে। টি-২০ বিশ্বকাপের মহামঞ্চে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি বিরাট কোহলি (Virat Kohli) বনাম বাবর আজম (Babazr Azam)। ভারতীয় দলের একজন ব্যাটসম্যানকেই ভয় পাচ্ছে পাক শিবির। সাফ জানিয়ে দিলেন দলের ব্যাটিং কোচ ম্যাথিউ হেডেন (Matthew Hayden)।

কোহলি বা রোহিত শর্মা নন। হেডেন বলছেন পাকিস্তানের আতঙ্কের কারণ কেএল রাহুল। দুবাইয়ে সাংবাদিক বৈঠকে হেডেন বলেন, "আমি কেএল রাহুলকে কম-বেশি বেড়ে উঠতে দেখেছি। ও কিন্তু পাকিস্তানের কাছে বিরাট হুঁশিয়ারি। আমি বাল্য বয়সের রাহুলকে দেখেছি। ওর লড়াই দেখেছি, ক্রিকেটের ছোট ফর্ম্যাটে ওর দাপট দেখছি এখন। আমি ঋষভ পন্থকেও দেখেছি। ওর বেপরোয়া ক্রিকেট ও খেলার প্রতি সুন্দর দৃষ্টিভঙ্গি রয়েছে। ও বিপক্ষের বোলিং আক্রমণকে অনায়াসে গুঁড়িয়ে দিতে পারে। ও এভাবে দেখতে পারে বলেই খেলার সুযোগ পায়।"  

আরও পড়ুন: Rashid Khan: 'কখনও বলিনি আফগানিস্তান বিশ্বকাপ জিতলে বিয়ে করব!'

এই মুহূর্তে দারুণ ছন্দে টিম ইন্ডিয়া (Team India)। ওয়ার্ম-আপ ম্যাচে ভারত ব্যাক-টু-ব্যাক ইংল্যান্ড ও অস্ট্রেলিয়াকে হেলায় হারিয়ে দিয়েছে। প্রথম প্রস্তুতি ম্যাচে সাহেবদের ৭ উইকেটে হারিয়ে দেওয়ার পর গত বুধবার অজিদের বিরুদ্ধে ৮ উইকেটে জিতেছে ভারত। বলাই যায় ভারত টগবগ করে ফুটছে। এবং ভারতের স্বস্তির অন্যতম কারণ রাহুলের দুরন্ত ফর্ম। ইংল্যান্ডের বিরুদ্ধে ৫১ রানের ইনিংস খেলার পর তিনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩৯ রান করেন। পাকিস্তানের বিরুদ্ধে রোহিত শর্মার সঙ্গে রাহুল ওপেন করবেন, তা একপ্রকার নিশ্চিত ভাবে বলা যায়। রাহুলের দিকে আলাদা চোখ থাকবেই। সদ্যসমাপ্ত আইপিএলেও রাহুল দারুণ ছন্দে ছিলেন। ১৩ ম্যাচে ৬২৬ রান করে সর্বোচ্চ রান শিকারিদের তালিকায় তিনে ছিলেন কিংস পঞ্জাব ক্যাপ্টেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)