৩৭ বলে Century, এবার IPL নিলামে কোটিপতি হতে পারেন এই ভারতীয় ক্রিকেটার

এবার একাধিক IPL Franchise তাঁকে দলে নেওয়ার জন্য ঝাঁপাতে পারে। 

Updated By: Feb 1, 2021, 02:27 PM IST
৩৭ বলে Century, এবার IPL নিলামে কোটিপতি হতে পারেন এই ভারতীয় ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদন- মহম্মদ আজহারুদ্দিন (Mohammad Azharuddin)। নামটাই যথেষ্ট। এর থেকে বেশি তো আর কিছু বলে দিতে হয় না। ভারতীয় দলের প্রাক্তন এই অধিনায়কের কেরিয়ার নিয়ে নতুন করে কিছু বলারও নেই। তিনি এখন অতীত। তবে একই নামে আরও একজন এখন ভারতীয় ক্রিকেটের আকাশে নক্ষত্র হওয়ার অপেক্ষায়। তিনিও মহম্মদ আজহারুদ্দিন। তবে এই ক্রিকেটারের প্লেয়িং স্টাইল প্রাক্তন আজহারুদ্দিনের মতো একেবারেই নয়। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আজহারুদ্দিনের কব্জির মোচড় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতেন ক্রিকেটপ্রেমীরা। আর এই আজহারুদ্দিন মারকুটে বলে পরিচিত।

ভারতীয় ক্রিকেট সার্কিটের অনেকেই মনে করছেন, এবারের IPL নিলামে মহম্মদ আজহারুদ্দিন (Mohammad Azharuddeen) কোটিপতি হতে পারেন। কারণ আইপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলি যে ধরণের ব্যাটসম্যানের খোঁজে থাকে আজহারুদ্দিন তেমনই। ফলে এবার একাধিক IPL Franchise তাঁকে দলে নেওয়ার জন্য ঝাঁপাতে পারে। ২৬ বছর বয়সী আজহারুদ্দিনের উপর এবারের নিলামে স্পটলাইট থাকতে পারে। 

আরও পড়ুন-  Budget 2021: অর্থমন্ত্রীর ভাষণেও Team India-র রমরমা, রাহানেদের 'সার্টিফিকেট' নির্মলার

ঘরোয়া ক্রিকেটে কেরলের হয়ে খেলেন তিনি। সদ্যসমাপ্ত সৈয়দ মুস্তাক আলি T-20 টুর্নামেন্টে ঝোড়ো ইনিংস খেলেছেন। সেঞ্চুরি করেছেন মাত্র ৩৭ বলে। পাঁচটি ম্যাচে করেছেন ২১৪ রান। টুর্নামেন্টে ১৭টি বাউন্ডারি ও ১৫টি ওভারবাউন্ডারি মেরেছেন। তবে মুম্বইয়ের বিরুদ্ধে খেলা তাঁর ইনিংস নিয়েই এখন চারপাশে চর্চা চলছে। ওই ম্য়াচে মাত্র ৩৭ বলে সেঞ্চুরি করেছিলেন। সৈয়দ মুস্তাক আলি T-20 টুর্নামেন্টে সব থেকে কম বল খেলে Century-র রেকর্ড রয়েছে Rishav Pant-এর। তিনি ৩২ বলে সেঞ্চুরি করেছিলেন। 

.