IPL 2022: KKR মালিক Shah Rukh Khan এখন Andre Russell-এর মতো নাচতে চাইছেন

কেকেআরের (KKR) পারফরম্যান্স মোহিত শাহরুখ খান (Shah Rukh Khan)

Updated By: Apr 7, 2022, 01:29 PM IST
IPL 2022: KKR মালিক Shah Rukh Khan এখন Andre Russell-এর মতো নাচতে চাইছেন
কামিন্সকে শুভেচ্ছা জানিয়ে শাহরুখের টুইট

নিজস্ব প্রতিবেদন: ব্যাক-টু-ব্যাক আইপিএলে ম্যাচ জিতেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। গত বুধবার মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে কেকেআর পাঁচ উইকেটে হারিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians)। 

কেকেআর অলরাউন্ডার প্যাট কামিন্স (Pat Cummins) মাত্র ১৫ বলে ৫৬ রানের অপরাজিত থেকে দলকে এনে দেন অবিশ্বাস্য জয়। কামিন্সের আগুনে ব্যাটিংয়ে মোহিত কেকেআর মালিক শাহরুখ খান ( Shah Rukh Khan)। দুরন্ত জয়ের জন্য বলিউড বাদশা শুভেচ্ছা জানালেন দলকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

শাহরুখ ইনস্টাগ্রামে লিখলেন, "প্যাট কামিন্স আমি আন্দ্র রাসেলের মতো নাচতে চাই। আর গোটা দল যেভাবে তোমাকে জড়িয়ে ধরেছে, সেভাবে আমিও তোমাকে জড়িয়ে ধরতে চাই। ওয়েলডান কেকেআর। আর কী বা বলার থাকতে পারে!!! প্যাট দিয়ে চক্কে!!!"

১৬২ রান তাড়া করতে নেমে কলকাতারও শুরুটা ভাল হয়নি। ফলে একটা সময় ১০১ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় কেকেআর। তবে এরপর বাকিটা সময় বাইশ গজে রাজত্ব করলেন কামিন্স। তাঁর ১৫ বলে ৫৬ রানে অপরাজিত থেকে দলকে এনে দিলেন অবিশ্বাস্য জয়। আইপিএলের দ্রুততম অর্ধ-সেঞ্চুরির ইনিংসে কামিন্স  চারটি চার, ছ’টি ছয় দিয়ে সাজান। কেকেআর জেতার পরেই ডাগআউট থেকে বেরিয়ে এসে মাঠের মধ্যে নাচতে শুরু করে দেন রাসেল। সেই নাচও ভাইরাল হয়ে যায়।

আরও পডুন: IPL 2022, KKRvsMI: KKR-এর Mumbai বধের সাত কারণ, ছবিতে দেখে নিন

আরও পড়ুনIPL 2022: Virender Sehwag-এর Vada Pav টুইট! রেগে লাল Rohit Sharma-র ফ্যানরা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.