Shahrukh ও Kohli দের টিম এবার গলা ফাটাবে Sindhu, Mary দের জন্য, তৈরি ফ্য়ান আর্মি

এক সুতোয় বাঁধা পড়ছে ইন্ডিয়ান প্রিমির লিগ, ইন্ডিয়ান সুপার লিগ ও আই-লিগ।

Updated By: Jul 19, 2021, 06:43 PM IST
Shahrukh ও Kohli দের টিম এবার গলা ফাটাবে Sindhu, Mary দের জন্য, তৈরি ফ্য়ান আর্মি

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics 2020 ) এবার ভারত থেকে ১১৯ জন (৬৭ জন পুরুষ ও ৫২ জন মহিলা) অ্যাথলিট প্রতিনিধিত্ব করছেন। আর চার দিন পরেই শুরু হয়ে যাচ্ছে মাল্টি স্পোর্টস ইভেন্টের সবচেয়ে বড় আসর। এবার অলিম্পিক্সে অংশ নেওয়া ভারতীয় অ্যাথলিটদের জন্য গলা ফাটাতে এবার তৈরি হচ্ছে ফ্যান আর্মি। যার জন্য এক সুতোয় বাঁধা পড়ছে ইন্ডিয়ান প্রিমির লিগ, ইন্ডিয়ান সুপার লিগ ও আই-লিগ। হাত বাড়িয়েছে টেবিল টেনিস সংগঠনও।

আরও পড়ুন:Tokyo Olympics: ‘সেক্স’ করা যাবে, ভাঙবে না খাট! বিছানায় উঠে লাফিয়ে দেখালেন অ্যাথলিট

শাহরুখ খানের (Shah Rukh Khan) কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) থেকে বিরাট কোহলির (Virat Kohli) এফসি গোয়ার (FC Goa) সমর্থকরা মিলে তৈরি হচ্ছে ফ্য়ান আর্মি। ৩১ মিলিয়ন ভার্চুয়াল সমর্থক তাতাবে পিভি সিন্ধু ও মেরি কমদের। ফ্যান আর্মির এই পুরো উদ্যোগের নেপথ্যে এমপিএল (মোবাইল প্রিমিয়র লিগ)। শুধু কেকেআর বা এফসি গোয়াই নয়, থাকছে গোকুলাম কেরালা এফসি (Gokulam Kerala FC), রিয়াল কাশ্মীর (Real Kashmir FC), শিলং লাজং এফসি (Shillong Lajong FC)  র মতো দল।রিও অলিম্পিক্স ২০১৬-তে মাত্র দুটি পদক জিতেছিল ভারত। ব্যাডমিন্টনে রূপো জিতেছিলেন পিভি সিন্ধু ও কুস্তিতে ব্রোঞ্জ পেয়েছিলেন সাক্ষী মালিক। এবার দুই সংখ্যার পদকের আশায় ভারতীয় সমর্থকরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.