Tokyo Olympics: ‘সেক্স’ করা যাবে, ভাঙবে না খাট! বিছানায় উঠে লাফিয়ে দেখালেন অ্যাথলিট

সোশ্যালে হাসির রোল উঠে গিয়েছে।  

Updated By: Jul 19, 2021, 03:50 PM IST
Tokyo Olympics: ‘সেক্স’ করা যাবে, ভাঙবে না খাট! বিছানায় উঠে লাফিয়ে দেখালেন অ্যাথলিট

নিজস্ব প্রতিবেদন: ঠিক চার দিন পর শুরু টোকিও অলিম্পিক্স (Tokyo Olympics 2020)! এহেন মাল্টি স্পোর্টসের সবচেয়ে বড় ইভেন্টে নাকি খবরের শিরোনামে খাট! ঠিকই পড়লেন। হ্যাঁ খাট, অর্থাৎ গেমস ভিলেজে অ্যাথলিট ও সাপোর্ট স্টাফদের বিশ্রামের নিশ্চিন্ত ঠিকানা। এখন প্রশ্ন, অ্যাথলেটিক্স সংক্রান্ত খবরের বদলে কেন খবরে এল খাট? 

আসন্ন অলিম্পিক্সে অ্যাথলিটদের জন্য বরাদ্দ হয়েছে  কার্ডবোর্ডের তৈরি 'অ্যান্টি-সেক্স' খাট! চলতি বছর জানুয়ারিতেই এই বিছানার ছবি প্রকাশ্যে এসেছিল। অলিম্পিক্স আয়োজকরা জানিয়ে ছিলেন যে, ২০০ কিলোর ওজন নিতে পারবে। কিন্তু রিও অলিম্পিক্সের ৫০০০ মিটারের রুপো পদক জয়ী দৌড়বিদ পল চেলিমোর (Paul Chelimo) তা সরাসরি অস্বীকার করেন। তিনি টুইট করে অভিযোগ করেছিলেন যে, এই খাট এতটাই নড়বড়ে যে, এখানে সঙ্গম করা সম্ভব নয়! তাঁর মতে, একজনের ওজন বহন করার মতোই শক্তি নেই এই খাটের, সেখানে একাধিক মানুষের প্রশ্নই উঠছে না। 

আরও পড়ুন: Tokyo Olympics: এমন নড়বড়ে খাটে ‘সেক্স’ করা অসম্ভব! অ্যাথলিটের টুইটে ঝড় সোশ্যালে

এবার চেলিমোরের অভিযোগ নস্যাৎ করে দিলেন আরেক অ্যাথলিট। আইরিশ জিমন্যাস্ট রাইস ম্যাকক্লেনাঘান রীতিমতো খাটে উঠে লাফিয়ে দেখিয়ে দেলেন যে, এই খাট যথেষ্ঠ মজবুত। এখানে যাবতীয় কার্যকলাপ করাই সম্ভব। আর তার টুইট ভিডিয়ো খোদ অলিম্পিক আয়োজক সংস্থা টুইট করেছে। তারা জিমন্যাস্টকে ধন্যবাদ জানিয়েছে সত্যটা সামনে এনে খাটের মজবুতি প্রমাণ করার জন্য। এই নিয়েও সোশ্যালে কার্যত হাসির রোল উঠে গিয়েছে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)