KL Rahul With Athiya Shetty: 'স্ত্রীর সঙ্গেই থাকো, ফিরে এস না'! দুবাইয়ে বর্ষবরণের রাতে চূড়ান্ত ট্রোলড রাহুল

KL Rahul With Athiya Shetty: কেএল রাহুল ক্রিকেট থেকে ব্রেক নিয়ে এখন আছেন দুবাইয়ে। বর্ষবরণের মেজাজে ভারতের স্টার ক্রিকেটার। বিদেশে তিনি সঙ্গে করে নিয়ে গিয়েছেন গার্লফ্রেন্ড আথিয়াকে। তবে সোশ্যাল মিডিয়ায় রাহুল বান্ধবীর সঙ্গে ছবি দিয়েই চূড়ান্ত ট্রোলড হলেন।

Updated By: Jan 2, 2023, 02:35 PM IST
KL Rahul With Athiya Shetty: 'স্ত্রীর সঙ্গেই থাকো, ফিরে এস না'! দুবাইয়ে বর্ষবরণের রাতে চূড়ান্ত ট্রোলড রাহুল
রাহুলের সঙ্গে আথিয়া! রে রে করে উঠল সোশ্যাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বছরের শুরুর দিকেই সাতপাকে বাঁধা পড়বেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি (KL Rahul and Athiya Shetty)। দেখতে গেলে গত ৩১ ডিসেম্বর ব্যাচেলর লাইফের শেষ বর্ষবরণের রাত একসঙ্গে কাটিয়েছেন রাহুল-আথিয়া (Rahul-Athiya)! তাঁরা এই মুহূর্তে আছেন দুবাইয়ে। রাহুল সোশ্যাল মিডিয়ায় আথিয়া ও বন্ধুদের সঙ্গে পার্টি করার ছবি শেয়ার করেছেন। তারকা ক্রিকেটারকে অভিনেত্রী গার্লফ্রেন্ডের সঙ্গে সময় কাটাতে দেখেই, রে রে করে তেড়ে গিয়েছেন ভারতীয় ক্রিকেট টিমের ফ্য়ানরা। রাহুলের সাম্প্রতিক হতশ্রী পারফরম্যান্সের জন্যই নেটিজেনরা বিষোদগার করেছেন। রাহুলকে কারোর পরামর্শ একেবারে অবসর নেওয়ার। কেউ আবার সাফ বলছেন, অথিয়ার সঙ্গেই থেকে যেতে, আর যেন রাহুল ফিরে না আসে দলে। 

আরও পড়ুন: Kapil Dev On Rishabh Pant: 'ড্রাইভার রাখলেই তো পারতে, তুমি কেন একা চালাতে গেলে!'

রোহিত শর্মার চোটের জন্য, সদ্যসমাপ্ত ভারত-বাংলাদেশ দুই ম্য়াচের টেস্ট সিরিজে রাহুল ছিলেন নেতৃত্বে। ভারত ২-০ বাংলাদেশকে চুনকাম করেছে ঠিকই। তবে রাহুলের ব্যাট থেকে চার ইনিংস মিলিয়ে যথাক্রমে এসেছিল ২২, ২৩, ১০ ও ২। তাঁর গড় ছিল ১৪.২৫। দেখতে গেলে গতবছর রাহুলকে দেখিয়েছে একেবারেই নিস্প্রভ। ব্যাট হাতে ফ্লপ হওয়ার জন্য রাহুলকে ধুয়ে দিচ্ছেন নেটিজেনরা। আগামিকাল অর্থাৎ মঙ্গলবার থেকে শুরু হচ্ছে ভারত-শ্রীলঙ্কা তিন ম্যাচের টি-২০ সিরিজ। টি-২০ সিরিজে রাহুল খেলছেন না। তিনি ব্রেক নিয়েছেন। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে রাহুল ফিরবেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.