IPL 2022: KL Rahul জানালেন Punjab Kings ছাড়ার প্রকৃত কারণ

পঞ্জাব কিংস (Punjab Kings) ধরে রাখতে চেয়েছিল কেএল রাহুলকে (KL Rahul)! তবে তিনি থাকতে চাননি দলের সঙ্গে।

Updated By: Mar 21, 2022, 02:51 PM IST
IPL 2022: KL Rahul জানালেন Punjab Kings ছাড়ার প্রকৃত কারণ
কেএল রাহুলের সামনে এবার নতুন মিশন

নিজস্ব প্রতিবেদন: আইপিএল নিলামের (IPL 2022) আগে ৮ ফ্র্যাঞ্চাইজি তাদের ধরে রাখা ক্রিকেটারদের তালিকা জানিয়ে দিয়েছিল। পঞ্জাব কিংসের (Punjab Kings) 'রিটেইনড প্লেয়ার্স লিস্ট' দেখে ক্রিকেট ফ্যানদের অনেকেই রীতিমতো চমকে গিয়েছিলেন। প্রীতি জিন্টার (Preity Zinta) দল ছেড়ে দিয়েছিল ভারতের টি-২০ ভাইস-ক্যাপ্টেন ও দলের তারকা ব্যাটার ও ক্যাপ্টেন কেএল রাহুলকে (KL Rahul)!

রাহুল এবার পঞ্জাব ছাড়ার প্রকৃত কারণ জানালেন। আইপিএলের অভিষেককারী দল লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants, LSG) ড্রাফটে রাহুলকে দলে ক্যাপ্টেন হিসাবে নিয়েছে। ১৭ কোটি টাকা দিয়ে রাহুলকে নিয়েছে লখনউ। রাহুল এক সাক্ষাৎকারে বলেন,"আমি বিগত চার বছর পঞ্জাবের সঙ্গে ছিলাম। দারুণ সময় কাটিয়েছি। আমি শুধু দেখতে চেয়েছিলাম যে, আমার জন্য কী অপেক্ষা করে আছে। নতুন কোনও যাত্রা শুরু করতে পারি কিনা! অবশ্যই সিদ্ধান্ত নেওয়া সহজ ছিল না। কারণ পঞ্জাবের সঙ্গে অনেকটা জুড়ে ছিলাম। আমি দেখতে চেয়েছিলাম, অন্য কিছু করতে পারি কিনা!"

রাহুল পঞ্জাব ছাড়ার দলের হেড কোচ অনিল কুম্বলে বলেছিলেন, "অবশ্যই আমরা রাহুলকে রিটেইন করতে চেয়েছিলাম, এই কারণেই আমরা ওকে দু'বছর আগে অধিনায়ক হিসাবে বেছে নিয়েছিলাম। কিন্তু ও ঠিক করে যে, নিলামে নাম লেখাবে। আমরা ওর সিদ্ধান্তকে সম্মান জানাই।  একজন প্লেয়ারের সেই অধিকার রয়েছে।" বিগত চার মরসুমে লাল জার্সিতে খেলা রাহুল নিজেকে আইপিএলের সেরা ওপেনার হিসাবে প্রমাণ করেছেন। ২০১৮ সালে রাহুলের ব্যাট থেকে আসে ৬৫৯ রান। এর পরের তিন বছর তিনি করেন ৫৯৩, ৬৭০ ও ৬২৬ রান।

আরও পড়ুন: IPL 2022: ডিআরএস, সুপার ওভার থেকে ক্যাচ, একাধিক নতুন নিয়মে ক্রোড়পতি লিগ

আরও পড়ুনLakshya Sen: PM Modi থেকে Sachin Tendulkar, লক্ষ্য সেনকে দিলেন সাধুবাদ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.