Lakshya Sen: PM Modi থেকে Sachin Tendulkar, লক্ষ্য সেনকে দিলেন সাধুবাদ

২১ বছর পর ভারতকে অল ইংল্য়ান্ড ওপেন থেকে সোনা এনে দেওয়ার হাতছানি ছিল লক্ষ্যের সামনে। কিন্তু সেটা আর হল না।

Reported By: শুভপম সাহা | Updated By: Mar 21, 2022, 01:47 PM IST
Lakshya Sen: PM Modi থেকে Sachin Tendulkar, লক্ষ্য সেনকে দিলেন সাধুবাদ
'লক্ষ্য'ভেদ হল না

নিজস্ব প্রতিবেদন: অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের ফাইনালে (All England Open 2022 Finals) উঠেও ইতিহাস অধরা থেকে গিয়েছে ভারতের লক্ষ্য সেনের (Lakshya Sen)। রবিবাসরীয় ফাইনালে ডেনমার্কের ভিক্টর অ্যাক্সেলসেনের (Viktor Axelsen) কাছে ১০-২১, ১৫-২১ গেমে হেরে রানার্স-আপ হয়েছেন লক্ষ্য। তবে দেশের তরুণ প্রতিভাকে তাঁর লড়াইয়ের জন্য় সাধুবাদ জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) থেকে কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)

মোদী টুইটারে লেখেন, "লক্ষ্য তুমি অসাধারণ দৃঢ়তা ও জেদের পরিচয় দিয়েছ। তুমি লড়াই করেছ। ভবিষ্যতের জন্য শুভেচ্ছা রইল। আমি নিশ্চিত যে, তুমি উচ্চতার নয়া শিখর আরোহণ করবে।" সচিন লিখলেন, "জীবনে কোনও ব্য়র্থতা নেই। হয় তুমি জেতো, নয় শেখো। আমি নিশ্চিত তুমি এই অসাধারণ অভিজ্ঞতার থেকে শিক্ষা নিয়েছ। আগামীর টুর্নামেন্টগুলির জন্য অনেক শুভেচ্ছা রইল।"

বার্মিংহ্যামের ইউটিলিটা এরিনায় বিশ্বের এক নম্বরের বিরুদ্ধে প্রথম থেকেই ছন্দহীন দেখাচ্ছিল লক্ষ্যকে। আগাগোড়া অপ্রতিরোধ্য ব্যাডমিন্ট খেলে লক্ষ্যকে কার্যত দাঁড়াতেই দেননি ভিক্টর। দেখতে গেলে এদিন প্রথম গেমে জমি না পাওয়া লক্ষ্য দ্বিতীয় গেমে অনেকটাই প্রত্যাবর্তনের চেষ্টা করেছিলেন। ভিক্টরের সার্ভ এবং স্ম্যাশ যেন লক্ষ্যের কাছে বিভীষিকা হয়ে দাঁড়িয়েছিল। ২১-১০ গেমে প্রথম সেট অনায়াসে জিতে নেন ভিক্টর। দ্বিতীয় গেমে লক্ষ্য মরিয়া লড়াইয়ের চেষ্টা করেছিলেন। কিন্তু ভিক্টরের আগ্রাসনের সামনে আর পেরে ওঠেননি তিনি।

আরও পড়ুন: IPL 2022, Ricky Ponting: 'দলের তরুণ ক্রিকেটারদের সঙ্গে ব্রেকফাস্ট-লাঞ্চ-ডিনার করতে চাই'

আরও পড়ুনAll England Open 2022 Final: ইংল্যান্ডে Lakshya ভেদ হল না! শেষ হাসি হাসলেন Axelsen

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.