লঙ্কাকাণ্ডে কোহলিকে বিশ্রাম, নেগিকে সুযোগ

অস্ট্রেলিয়ায় সফরের হিরো বিরাট কোহলিকে বিশ্রাম দিলেন ভারতীয় নির্বাচকরা। ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলা তিন ম্যাচের টি২০ সিরিজের জন্য ভারতীয় দলের ঘোষণা করা হল। কোহলিকে বিশ্রাম দিয়ে দলে নেওয়া হল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পঞ্চম ওয়ানডেতে শতরান করা মণীশ পান্ডে। দলে এলেন পবন নেগি। এই প্রথমবার দেশের হয়ে খেলার জন্য ডাক পেলেন আইপিএলে চেন্নাইস সুপার কিংসে নজরকাড়া এই বাঁ হাতি স্পিনার। পেসার উমেশ যাদবকে দল থেকে বাদ পড়লেন।

Updated By: Feb 1, 2016, 05:40 PM IST
লঙ্কাকাণ্ডে কোহলিকে বিশ্রাম, নেগিকে সুযোগ

ওয়েব ডেস্ক: অস্ট্রেলিয়ায় সফরের হিরো বিরাট কোহলিকে বিশ্রাম দিলেন ভারতীয় নির্বাচকরা। ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলা তিন ম্যাচের টি২০ সিরিজের জন্য ভারতীয় দলের ঘোষণা করা হল। কোহলিকে বিশ্রাম দিয়ে দলে নেওয়া হল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পঞ্চম ওয়ানডেতে শতরান করা মণীশ পান্ডে। দলে এলেন পবন নেগি। এই প্রথমবার দেশের হয়ে খেলার জন্য ডাক পেলেন আইপিএলে চেন্নাইস সুপার কিংসে নজরকাড়া এই বাঁ হাতি স্পিনার। পেসার উমেশ যাদবকে দল থেকে বাদ পড়লেন।

ঘোষিত দল- মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, আজিঙ্কা রাহানে, মণীশ পান্ডে, সুরেশ রায়না, যুবরাজ সিং, হার্দিক পান্ডে, রবীন্দ্র জাদেজা, রবীচন্দ্রন অশ্বিন, জশপ্রিত বুমরো, আশিষ নেহরা, হরভজন সিং, ভূবনেশ্বর কুমার, পবন নেগি।

৯ ফেব্রুয়ারি (মঙ্গলবার)-পুণে-প্রথম টি২০
১২ ফেব্রুয়ারি (শুক্রবার)-রাঁচি-দ্বিতীয় টি২০
১৪ ফেব্রুয়ারি (রবিবার)-বিশাখাপত্তনাম-তৃতীয় টি২০ সিরিজ

 

.