Virat Kohli কে ধাক্কা দিয়ে বার করার জন্য ধন্যবাদ BCCI: KRK

কেআরকে তাঁর ট্যুইটে গোলাপ ফুল ব্যবহার করে বুঝিয়েছেন যে, তিনি কতটা খুশি হয়েছেন কোহলি ক্যাপ্টেনসি ছাড়ায়।

Updated By: Dec 10, 2021, 03:50 PM IST
Virat Kohli কে ধাক্কা দিয়ে বার করার জন্য ধন্যবাদ BCCI: KRK
বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: অত্যন্ত কুরুচিকর, নিম্নমানের ও বিতর্কিত মন্তব্য করে বারবার শিরোনামে তিনি আসেন। এবারও তার ব্যতিক্রম হল না। এবার সম্ভবত অভব্যতার যাবতীয় বাঁধ ভেঙে ফেললেন অভিনেতা কমল রশিদ খান (Kamaal Rashid Khan) ওরফে কেআরকে (KRK)। ওয়ানডে ক্রিকেটে বিরাট কোহলি অধিনায়কত্ব খোয়ানোর পর কেআরকে ট্যুইটারে উল্লাসে মেতে উঠলেন! কেআরকে লেখেন, "জাতীয় দলের নির্বাচকদের ধন্যবাদ জানাই। তাঁরা আমার পরামর্শ শুনে কোহলিকে ওয়ানডে দলের অধিনায়কত্ব থেকে সরিয়েছেন। সবচেয়ে ভাল ব্যাপার যে, কোহলিকে ধাক্কা দিয়ে বার করা হয়েছে। সবাইকে ভালবাসা।" কেআরকে তাঁর ট্যুইটে গোলাপ ফুল ব্যবহার করে বুঝিয়ে দিয়েছেন যে, তিনি কতটা খুশি হয়েছেন কোহলি ক্যাপ্টেনসি ছাড়ায়।

আরও পড়ুন: Watch, Ashes Test: গাবা যেন প্রেমের তীর্থক্ষেত্র! মনের কথা জানানোর মঞ্চ অ্যাশেজ

টি-টোয়েন্টির পর এবার ওয়ানডে ফরম্যাটেও ভারতীয় দলের অধিনায়কত্বের ব্যাটন উঠেছে রোহিত শর্মার (Rohit Sharma) কাঁধে। কেন কোহলির দায়িত্ব রোহিতকে সঁপে দেওয়া হলো? এই প্রশ্নের উত্তরে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, সাদা বলের ফরম্য়াটে দু'জন ভিন্ন অধিনায়ক নয়, একজন অধিনায়কই দলের দায়িত্ব সামলাবেন। টি-টোয়েন্ট বিশ্বকাপের আগে ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাটের অধিনায়কত্ব ছেড়েছিলেন কোহলি। তখন থেকেই একদিনের দলের অধিনায়ক হিসেবে 'হিটম্যান'এর নাম ভেসে বেড়াচ্ছিল। অবশেষে সেই খবরে গত বুধবার সিলমোহর দিল সৌরভের ভারতীয় ক্রিকেট বোর্ড। রোহিতের ক্যাপ্টেন হওয়া ছিল শুধু সময়ের অপেক্ষা। ভারতের সীমিত ওভারের ক্রিকেট শুরু হল 'রোহিত যুগ'। শুধু টেস্টে দলকে নেতৃত্ব দেবেন 'কিং কোহলি'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.