Watch, Ashes Test: গাবা যেন প্রেমের তীর্থক্ষেত্র! মনের কথা জানানোর মঞ্চ অ্যাশেজ

গাবার নাম কিন্তু প্রেমের ইতিহাসেই থাকবে। 

Updated By: Dec 10, 2021, 02:38 PM IST
Watch, Ashes Test: গাবা যেন প্রেমের তীর্থক্ষেত্র! মনের কথা জানানোর মঞ্চ অ্যাশেজ

নিজস্ব প্রতিবেদন: ব্রিসবেন ক্রিকেট গ্রাউন্ড ওরফে গাবা। নিঃসন্দেহে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেট স্টেডিয়ামগুলির মধ্যে অন্যতম। অস্ট্রেলিয়ার আইকনিক ভেন্যু। চলতি অ্যাশেজের (Ashes Test) শুভারম্ভও হয়েছে এই মাঠেই। অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের ঐতিহ্যবাহী দ্বৈরথ (Australia and England) চলছে এখানে। তবে গাবার নাম এবার থেকে শুধু ক্রিকেটের জন্য়ই আলোচনায় উঠে আসবে না। এই মাঠের হাওয়ায় ফ্যানরা প্রেমের গন্ধ পান। প্রকৃত অর্থেই ক্রিকেট-রোম্যান্সের অন্য় মাত্রা যোগ করেছে গাবা। অ্যাশেজে জুড়ছে প্রেমের পাতা।

আরও পড়ুনAshes 2021: গাবায় দুরন্ত ভাবে লড়াইয়ে ফিরল ইংল্যান্ড, সৌজন্যে Joe Root-Dawid Malan

২০১৭ সালের পর ফের একবার মনের মানুষকে বিশেষ প্রস্তাব দেওয়ার জন্য গাবাকেই বেছে নিলেন এক ইংরেজ ফ্যান। গাবা টেস্টের তৃতীয় দিন অর্থাৎ শুক্রবার গ্যালারি সাক্ষী থাকল প্রাক বিবাহ এক অবিস্মরণীয় এক মুহূর্তের। ২০১৭-তে রব হ্য়াল ও নাটালির দেখা হয়েছিল সিডনিতে। অ্যাশেজের সূত্রেই তাঁদের আলাপ। বিগত পাঁচ বছর চুটিয়ে প্রেম করেছেন তাঁরা। রব ফের এক অ্যাশেজ টেস্টেই বেছে নিলেন নাটালিকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য। এদিন গ্যালারিতে হাঁটু মুড়ে বসে রব আংটি দিয়ে নাটালিকে বিয়ের প্রস্তাব দেন। নাটালি প্রথমে খানিক অবাক হলেও,পরের মুহূর্তেই রবকে আলিঙ্গন ও আদরের ভাষায় বুঝিয়ে দেন যে, সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যাওয়ায় রয়েছে তাঁর সম্মতি। ইংল্যান্ডের বার্মি আর্মি এই ভিডিও ট্যুইট করার পর তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। গাবার নাম কিন্তু প্রেমের ইতিহাসেই থাকবে। সেই ২০১৭ সালেই গাবার পুল ডেকে বসে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার ম্যাচ দেখছিলেন মাইকেল ও টোরি। মাইকেলও ঠিক রবের ভঙ্গিতেই মনের মানুষকে আংটি দিয়ে বিয়ের প্রস্তাব জানান। টোরিও ঠিক নাটালির মতো একই ভাবে সম্মতি জানিয়ে ছিলেন সেদিন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Tags:
.