World Cup 2023: রিজওয়ানের নামাজ পড়ার অভিযোগ, 'সুপ্রিম' আইনজীবীকে খুনের হুমকি হিজবুল মুজাহিদিনের!

Lawyer Vineet Jindal Complained To ICC Against Rizwan Claims Receiving Death Threats From Hizbul Mujahideen: মহম্মদ রিজওয়ানের বিরুদ্ধে মাঠে নামাজ পড়ার অভিযোগ করেছিলেন আইনজীবী বিনীত জিন্দাল। এবার তাঁকে খুনের হুমকি দিচ্ছে হিজবুল মুজাহিদিন!

Updated By: Oct 18, 2023, 05:15 PM IST
World Cup 2023: রিজওয়ানের নামাজ পড়ার অভিযোগ, 'সুপ্রিম' আইনজীবীকে খুনের হুমকি হিজবুল মুজাহিদিনের!
রিজওয়ানের বিরুদ্ধে অভিযোগ করেই বিপাকে ভারতীয় আইনজীবী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের (Pakistan) তারকা উইকেটকিপার-ব্য়াটার মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan), চলতি বিশ্বকাপে নেদারল্যান্ডসের বিরুদ্ধে (Pakistan vs Netherlands) মাঠেই নামাজ পড়েছিলেন। গত ৬ অক্টোবর হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়াম (Rajiv Gandhi Stadium in Hyderabad) মুখোমুখি হয়েছিল দুই দেশ। মাঠে রিজওয়ানের নামাজ পড়ার ঘটনা, ক্রিকেটের স্পিরিট লঙ্ঘন করছে বলেই মনে করেছিলেন সুপ্রিম কোর্টের আইনজীবী বিনীত জিন্দাল (Vineet Jindal)। তিনি আইসিসি-কে এই মর্মে লিখিত অভিযোগ করেছিলেন চিঠি দিয়ে। আর এরই চরম পরিণতির শিকার হলেন বিনীত। তিনি তাঁর এক্স অ্যাকাউন্টে (সাবেক ট্যুইটার) পোস্ট করে জানিয়েছেন যে, রিজওয়ানের ব্যাপারে আইসিসি-র কাছে অভিযোগ করায়, তাঁকে ফোন করে খুনের হুমকি দিয়েছে জঙ্গী সংগঠন হিজবুল মুজাহিদিন (Hizbul Mujahideen)!

আরও পড়ুন: IND vs BAN | World Cup 2023: সাকিবদের টোপ পাক অভিনেত্রীর! ভারতকে হারালেই তিনি রাতে করবেন....

বিনীত লিখেছেন, 'পাকিস্তানি ক্রিকেট প্লেয়ার মহম্মদ রিজওয়ান মাঠে নমাজ পড়েছিলেন। সেই কারণে আমি আইসিসি-র কাছে অভিযোগ করেছিলাম। এখন আমাকে ফোন করে মৃত্যুর হুমকি দিচ্ছে ইসলামিক জঙ্গী সংগঠন হিজবুল মুজাহিদিন। আমি দিল্লি পুলিসকে এই মর্মে অভিযোগ দায়ের করেছি।' এই পোস্টেই বিনীত দিল্লির কমিশনার, দিল্লি পুলিসের বিশেষ শাখা ও ডিসিপি উত্তর-পশ্চিম দিল্লিকেও ট্য়াগ করেছেন।' চলতি বিশ্বকাপে পাকিস্তান শ্রীলঙ্কাকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছিল। সেই ম্য়াচে রিজওয়ান ১১৩ রানের অসাধারণ সেঞ্চুরির ইনিংস খেলেছিলেন। এরপর তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়ে ছিলেন যে, এই জয় গাজার ভাই-বোনদের উৎসর্গ করেছেন তিনি। রিজওয়ানের এই পোস্ট নিয়েও বিস্তর বিতর্ক হয়। যদিও আইসিসি এই ব্যাপারে কোনও পদক্ষেপ গ্রহণ করতে পারেনি। কারণ এই ঘটনা মাঠের নয়। বিনীত, আইসিসি-র কাছে লিখিত অভিযোগে, রিজওয়ানের গাজার সমর্থনের পাশাপাশিই তাঁর প্রকাশ্যে ধর্মীয় ভাবাবেগ তুলে ধরার ঘটনাও উল্লেখ করেছিলেন। বিনীতের মনে হয়ছিল ক্রিকেটের মাঠে এমন আচরণ ঠিক নয়।

 

আরও পড়ুন: WATCH: 'শাহিন আফ্রিদি কোনও ওয়াসিম আক্রম নয়'! লাইভে পাক পেসারকে ধুয়ে দিলেন শাস্ত্রী

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

  

.