R Ashwin 100th Test: 'বারবার ফোন কেটে দিচ্ছে...', অশ্বিনকে বেনজির আক্রমণ, ফের ফোঁস প্রাক্তনের

Laxman Sivaramakrishnan Slams R Ashwin Before His 100th Test: ধরমশালায় ঐতিহাসিক টেস্ট খেলতে চলেছেন আর অশ্বিন। আর তার আগেই কিংবদন্তি স্পিনারকে তোপ দাগলেন শিবারামাকৃষ্ণান।

Updated By: Mar 6, 2024, 05:24 PM IST
R Ashwin 100th Test: 'বারবার ফোন কেটে দিচ্ছে...', অশ্বিনকে বেনজির আক্রমণ, ফের ফোঁস প্রাক্তনের
আর অশ্বিনকে ফের তোপ প্রাক্তনের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তারুণ্যের জয়গানে রাঁচিতে জয়ধ্বজা উড়িয়েছে রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং। বহু চর্চিত বাজবলকে বুড়ো আঙুল দেখিয়েই, ইংল্যান্ডের বিরুদ্ধে, এক ম্য়াচ হাতে রেখে পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজ ৩-১ জিতে নিয়েছে ভারত। আগামী ৭ মার্চ অর্থাৎ আগামিকাল থেকে ধরমশালায় শুরু পঞ্চম তথা সিরিজের শেষ টেস্ট। পাহাড়ের কোলে শৈলশহরে খেলবেন রোহিত-স্টোকসরা। আর এই টেস্ট হতে চলেছে ভারতের কিংবদন্তি স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের ১০০ তম টেস্ট (R Ashwin 100th Test)। অশ্বিনকে মাইলস্টোন টেস্টের শুভেচ্ছা জানাতে গিয়ে, বারবার তিক্ত অভিজ্ঞতা হয়েছে ভারতের প্রাক্তন স্পিনার লক্ষ্মণ শিবারামাকৃষ্ণানানের (Laxman Sivaramakrishnan)। এমনই অভিযোগ শিবা বলে পরিচিত প্রাক্তন নক্ষত্রের। তিনি ক্ষোভ উগরে দিয়েই সমাজমাধ্য়মে বিবৃতি দিয়েছেন। 

আরও পড়ুন: Rohit Sharma: 'স্টিল অন জিরো'! কেন আম্পায়ারকে ধুয়ে দিয়েছিলেন অধিনায়ক? মুখ খুললেন রোহিত

শিবা তাঁর এক্স অ্যাকাউন্টে (সাবেক ট্যুইটার) লিখেছেন, 'অশ্বিনকে ১০০ টেস্ট খেলার শুভেচ্ছা জানাতে বেশ কয়েকবার ফোন করেছিলাম। কিন্তু ও বারবার আমার ফোন কেটে দিয়েছে। মেসেজ পাঠিয়েও রিপ্লাই পাইনি। আমরা প্রাক্তন ক্রিকেটাররা এই সম্মানই পাই!' আটের দশকে শিবা ৯টি টেস্ট ও ১৬টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। লেগস্পিনারের মোট উইকেটের সংখ্যা ৪১। তিনি এর আগেও বহুবার অশ্বিনকে বিঁধেছেন তাঁর ফিটনেস ও স্পিন বোলিং নিয়ে। বলা যেতে পারে শিবার 'সফট টার্গেট' অশ্বিন। শিবা অতীতে বারবার তোপ দেগেছেন। তিনি বলেছেন অশ্বিনের জন্যই পিচ বানানো হয় ভারতে, অশ্বিন সেনা দেশে সফল নন, চূড়ান্ত আনফিট, ফিল্ডিংয়ে বোঝার মতো শব্দ! 

অশ্বিন ৯৯ টেস্টে ৫০৭ উইকেট নিয়েছেন ২৩.৯১-এর গড়ে। ৩৫ বার পাঁচ উইকেট নিয়েছেন তিনি। অশ্বিনের সেরা বোলিং পরিসংখ্য়ান ৭/৫৯। এর সঙ্গেই অশ্বিন ১৪০ ইনিংসে ৩৩০৯ রান করেছেন ব্য়াট হাতে। তাঁর গড় ২৬.১৪। পাঁচটি সেঞ্চুরি ও ১৪টি অর্ধ-শতরান রয়েছে চেন্নাইয়ের বাসিন্দার। আধুনিক প্রজন্মের অন্য়তম সেরা অলরাউন্ডারদেরই একজন অশ্বিন।

আরও পড়ুন: R Ashwin Rajkot Test Emergency: ছেলের ইতিহাস মাঠে, মায়ের লড়াই আইসিইউ-তে! ত্রাতা রাহুল-রোহিতকেই সেলাম প্রীতির!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.