Laxmi Ratan Shukla: বাড়ির হেঁশেলে লক্ষ্মীরতন! দেখুন কী করছেন বাংলার কোচ

গত জুলাই মাসে বাংলার অনূর্ধ্ব ২৩ দলের কোচ হন লক্ষ্মীরতন।  

Updated By: Aug 24, 2021, 12:13 PM IST
 Laxmi Ratan Shukla: বাড়ির হেঁশেলে লক্ষ্মীরতন! দেখুন কী করছেন বাংলার কোচ

নিজস্ব প্রতিবেদন: বাংলার অনূর্ধ্ব ২৩ ক্রিকেটারদের কাছে লক্ষ্মীরতন ( Laxmi Ratan Shukla) শুক্লা কড়া হেড স্যার। অনুশীলনে শুরু করিয়েছেন আর্মি ট্রেনিং। বাড়ি ফিরে লক্ষ্মীরতন শান্তি খুঁজে নিচ্ছেন হেঁশেলে ঢুকে। নিজে হাতে রুটি বানিয়ে ফেসবুকে ভিডিয়ো পোস্ট করলেন লক্ষ্মীরতন। ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করলেন 'কিসমত কী হাওয়া কভি নরম' গানটি। সঙ্গে লক্ষ্মীরতন ক্যাপশনে জুড়ে দিলেন "কোনও কাজই ছোট নয়।"

আরও পড়ুন: Afghanistan crisis: পাকিস্তানের বিরুদ্ধে Rashid Khan দের ওয়ানডে সিরিজ স্থগিত হয়ে গেল!

ক্রিকেটার হিসেবে কেরিয়ারের প্রথম ইনিংস শুরু করা লক্ষ্মীরতন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী হিসেবেও সাফল্যের সঙ্গে কাজ করেছেন। কিন্তু রাজনীতি ছেড়ে ফের খেলার ময়দানে ফিরেছেন প্রাক্তন আন্তর্জাতিক ক্রিকেটার ও বঙ্গজ অধিনায়ক। গত জুলাই মাসে বাংলার অনূর্ধ্ব ২৩ দলের কোচ হন তিনি। গত জুলাই মাসে বাংলার জুনিয়র টিমের দায়িত্ব নেওয়ার পরল লক্ষ্মীরতন টিমের প্লেয়ারদের কড়া নির্দেশ দিয়ে দেন। তিনি জানিয়ে দেন যে, সোশ্যাল মিডিয়ায় কোনও কিছু পোস্ট করা যাবে না।সকলকে একটা ভব্যতার মধ্যে দিয়েই শৃঙ্খলাবদ্ধ হতে হবে। লম্বা চুল থাকলে ছেঁটে ফেলতে হবে ও দলের সঙ্গে ভাল বন্ডিংয়ের জন্য বাংলা শিখতে হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.