Afghanistan crisis: পাকিস্তানের বিরুদ্ধে Rashid Khan দের ওয়ানডে সিরিজ স্থগিত হয়ে গেল!

চলতি বছর এই সিরিজ হওয়ার কোনও সম্ভাবনা নেই!

Updated By: Aug 24, 2021, 10:54 AM IST
Afghanistan crisis: পাকিস্তানের বিরুদ্ধে  Rashid Khan দের ওয়ানডে সিরিজ স্থগিত হয়ে গেল!

নিজস্ব প্রতিবেদন:পাকিস্তানের বিরুদ্ধে আফগানিস্তানের আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ অনির্দিষ্ট কালীন সময়ের জন্য স্থগিত হয়ে গেল। দুই ক্রিকেটীয় বোর্ডের আলোচনার পরেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পিসিবি টুইট করে জানিয়েছে যে, এসিবি তাদের এই সিরিজ এক মাস পিছিয়ে দেওয়ার জন্য অনুরোধ করেছিল।

আফগানিস্তানের ক্রিকেটারদের মানসিক অবস্থা, কাবুলে অনিয়মিত বিমান চলাচল, সম্প্রচারকারী সংস্থাকে না পাওয়ার সঙ্গেই শ্রীলঙ্কায় করোনা সংক্রমণে হার বৃদ্ধি পাওয়া। এই একাধিক কারণের জন্যই রশিদ খানদের বোর্ড চেয়েছিল সিরিজ যেন পিছিয়ে দেওয়া হয়। পিসিবি জানিয়ে দিয়েছে যে, চলতি বছর এই সিরিজ হওয়ার কোনও সম্ভাবনা নেই। তবে রশিদ খান ও বাবর আজমদের বাইশ গজের দ্বৈরথ আগামী বছর দেখা যেতে পারে। সেই চেষ্টাই করবে আফগানিস্তান ও পাকিস্তান।

আরও পড়ুন: Afghanistan: রশিদদের বোর্ডের দফতরে তালিবানিরা ঢুকেছিল! ক্রিকেটে কী বদল এল?

তালিবান অধিকৃত আফগানিস্তানের ক্রিকেট কোন পথে এগিয়ে যাবে! এই নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। যদিও আফগানিস্তান ক্রিকেট বোর্ড বলেছিল যে, তালিবানিরা কখনই তাদের ক্রিকেটে হস্তক্ষেপ করেনি এবং ভবিষ্য়তেও করবে না।  আফগানিস্তান ক্রিকেট টিমের মিডিয়া ম্যানেজার হিকামত হাসান জানিয়েছেন যে, তাঁরা কুড়ি ওভারের বিশ্বকাপ খেলবেন। ক্রিকেটাররা তালিবান অধিকৃত কাবুলে প্রস্তুতিও শুরু করে দেবেন দ্রুত। কিন্তু এই মুহূর্তে আফগান ক্রিকেটারদের মনের অবস্থা একেবারেই ভাল নেই। ফলে সিরিজ পিছিয়ে গেল সঙ্গত কারণেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.