বাংলা থেকে লক্ষ্মী বিদায়!

বাংলার হয়ে আর না খেলার সিদ্ধান্ত নিতে চলেছেন লক্ষ্মীরতন শুক্লা। আজ বিকেলে সাংবাদিক বৈঠক করে এই সিদ্ধান্ত ঘোষণা করতে পারেন বাংলার প্রাক্তন অধিনায়ক। বাংলা দলে তাকে ক্রমশ কোনঠাসা করার জন্য ক্ষুব্ধ হয়েছিলেন লক্ষ্মী। সিএবি কর্তাদের উপর ক্ষোভে এই সিদ্ধান্ত নিতে চলেছেন তিনি।

Updated By: Dec 30, 2015, 04:09 PM IST
বাংলা থেকে লক্ষ্মী বিদায়!

ওয়েব ডেস্ক: বাংলার হয়ে আর না খেলার সিদ্ধান্ত নিতে চলেছেন লক্ষ্মীরতন শুক্লা। আজ বিকেলে সাংবাদিক বৈঠক করে এই সিদ্ধান্ত ঘোষণা করতে পারেন বাংলার প্রাক্তন অধিনায়ক। বাংলা দলে তাকে ক্রমশ কোনঠাসা করার জন্য ক্ষুব্ধ হয়েছিলেন লক্ষ্মী। সিএবি কর্তাদের উপর ক্ষোভে এই সিদ্ধান্ত নিতে চলেছেন তিনি।

বাংলা শিবিরে লক্ষ্মীরতন শুক্লাকে নিয়ে বিতর্ক বহুদিন আগে থেকেই। সৈয়দ মুস্তাক আলি ট্রফির জন্য বাংলা দলের প্রস্তুতির প্রথম দিনে অনুপস্থিত ছিলেন বর্ষিয়াণ ক্রিকেটার। তবে অনুশীলনে কেন অনুপস্থিত লক্ষ্মী সেটা নাকি জানেই না বাংলার টিম ম্যানেজমেন্ট। কী কারণে লক্ষ্মী অনুশীলনে আসেননি তা না কি জানেনই না বাংলার টিম ম্যানেজমেন্ট। ফোনে লক্ষ্মীর কাছ থেকে জানা যায় তার জ্বর হয়েছে তাই অনুশীলনে যাননি। অথচ বাংলা কোচ সাইরাজ বাহুতুলেকে লক্ষ্মীর না আসার কারন জিজ্ঞাসা করা হলে তিনি কিছুই জানেন না বলে জানিয়ে দেন। গোটা বিষয়টি নিয়ে ধোঁয়াশায় বাংলার অন্যন্য ক্রিকেটাররাও। সিএবি সূত্রে জানা গেছে সিনিয়রদের খারাপ পারফরম্যান্স নিয়ে ইদানিং লক্ষ্মীকে টার্গেট করা হচ্ছে। এমনকী বিজয় হাজারের খারাপ পারফরম্যান্সের জন্য সিনিয়রদের উপর ক্ষুব্ধ সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলিও। সোমবার মনোজ তেওয়ারি,লক্ষ্মীরতন শুক্লাদের ডেকে তার ক্ষোভের কথা জানিয়েও দেন। সেই বৈঠকের পরই না কি কিছুটা মনক্ষুন্ন হন লক্ষ্মী। সিএবির একাংশের ধারনা দলে তাকে কোনঠাসা করা হচ্ছে বুঝেই অনুশীলনে যাননি লক্ষ্মী। এরপরই অবসরের সিদ্ধান্ত। তাহলে কি অভিমানেই অবসর?

 

.