Tarak Sinha: প্রয়াত নেহেরা-ধাওয়ান-পন্থদের কোচ

ক্যানসারে আক্রান্ত হয়ে শনিবার প্রয়াত হন

Updated By: Nov 6, 2021, 01:24 PM IST
 Tarak Sinha: প্রয়াত নেহেরা-ধাওয়ান-পন্থদের কোচ

নিজস্ব প্রতিবেদন: প্রয়াত শিখর ধাওয়ান, আশিস নেহেরা, ঋষভ পন্থদের কোচ তারক সিনহা (Tarak Sinha)। ক্যানসারে আক্রান্ত হয়ে শনিবার প্রয়াত হন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭১ বছর। তারক সিনহার (Tarak Sinha) কাছে প্রশিক্ষণ নিয়েছেন প্রতিভাশীল ক্রিকেটার। যাঁদের মধ্যে উল্লেখযোগ্য নাম সুরিন্দর খান্না, মনোজ প্রভাকর, অজয় শর্মা, আশিস নেহেরা, সঞ্জীব শর্মা, আকাশ চোপড়া, শিখর ধাওয়ান, অঞ্জুম চোপড়া এবং ঋষভ পন্থ। দীর্ঘদিন ধরে সনেট ক্লাবে প্রশিক্ষণ দিতেন তারক সিনহার (Tarak Sinha)। তাঁর প্রয়াণে ক্লাবের তরফে দুঃখ প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুন: Jasprit Bumrah: চাহালকে পিছনে ফেলে দেশের জার্সিতে অনন্য রেকর্ড বুমরার

আরও পড়ুন: WT20: কেন ৭ নভেম্বরের অপেক্ষায় রয়েছেন Virat Kohli?

শোকবার্তায় সনেট ক্লাবের তরফে লেখা হয়েছে, "খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি যে শনিবার ভোট ৩টের সময় তারক সিনহা আমাদের ছেড়ে চলে গিয়েছেন। ক্যানসারের সঙ্গে দীর্ঘ ২ মাস যুদ্ধ করেছেন তিনি। সনেট ক্লাবের প্রাণ ছিলেন উনি। ওঁর হাতে ভারত তথা দিল্লি ক্রিকেটের বহু নক্ষত্রের জন্ম হয়েছে। অসময়ে ওঁর পাশে দাঁড়ানোর জন্য আমরা সকলকে ধন্যবাদ জানাচ্ছি।" জানা গিয়েছে, দিল্লি এবং রাজস্থানে তারকা সিনহার ক্যানসারের চিকিৎসা চলছিল। তিনি হলেন পঞ্চম ব্যক্তি, যিনি প্রয়াত দেশপ্রেম আজাদ, গুরুচরণ সিং, প্রয়াত মাকান্ত আচরেকর ও সুনীতা শর্মার পর কোচ হিসেবে দ্রোণাচার্য পুরস্কারে ভূষিত হয়েছিলেন।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.