পা খুলে গেল, তারপরও বাউন্ডারি বাঁচালেন ফিল্ডার!

এমন ঘটনা না তো কখনও দেখেছেন অথবা শুনেছেন। অথচ, সেটাই হল সবার চোখের সামনে। দুবাইতে শারীরিক প্রতিবন্ধীদের জন্য আয়োজিত একটি টি২০ প্রতিযোগিতায় সাংঘাতিক একটা কাণ্ড ঘটালেন ইংল্যান্ডের এক ক্রিকেটার। নাম লিয়াম থমাস। প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ চলছে তখন। ডিপ স্কোয়ার লেগে ফিল্ডিং করছিলেন তিনি। ব্যাটসম্যানের মারা জোরালো শটে বল বাউন্ডারির দিকে ছুটছে। আর সেই বাউন্ডারি বাঁচাতে গিয়ে কৃত্রিম পা-টাই খুলে গেল কিনা লিয়ামের!

Updated By: Nov 1, 2016, 04:04 PM IST
পা খুলে গেল, তারপরও বাউন্ডারি বাঁচালেন ফিল্ডার!

ওয়েব ডেস্ক: এমন ঘটনা না তো কখনও দেখেছেন অথবা শুনেছেন। অথচ, সেটাই হল সবার চোখের সামনে। দুবাইতে শারীরিক প্রতিবন্ধীদের জন্য আয়োজিত একটি টি২০ প্রতিযোগিতায় সাংঘাতিক একটা কাণ্ড ঘটালেন ইংল্যান্ডের এক ক্রিকেটার। নাম লিয়াম থমাস। প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ চলছে তখন। ডিপ স্কোয়ার লেগে ফিল্ডিং করছিলেন তিনি। ব্যাটসম্যানের মারা জোরালো শটে বল বাউন্ডারির দিকে ছুটছে। আর সেই বাউন্ডারি বাঁচাতে গিয়ে কৃত্রিম পা-টাই খুলে গেল কিনা লিয়ামের!

আরও পড়ুন এই ১০ বোন যদি ওই ১০ জনকে ভাইফোঁটা দিতেন তাহলে পৃথিবীতে মুষলধারায় শান্তি আসতো!

পাকিস্তান বনাম ইংল্যান্ডের ফাইনাল ম্যাচে এমন কাণ্ড দেখে স্বভাবতই হকচকিয়ে ওঠেন দর্শকরা। কিন্তু কৃত্রিম পা খুলে গেলেও হাল ছাড়েননি লিয়াম। এক পায়েই দৌড়ে গিয়ে বাউন্ডারি বাঁচান এবং উইকেট কিপারকে বলটি থ্রো-ও করেন। এরপর আবার নিজের কৃত্রিম পা পরে নেন তিনি। ইংল্যান্ড ম্যাচটা হারলেও লিয়ামের এই চেষ্টার জন্য তারিফ করছে গোটা বিশ্ব!

আরও পড়ুন  ভারতের বিরুদ্ধে জিততে গেলে এত বামপন্থীদের নিয়ে চলবে না, বললেন ভন

.