Viral Video | Shubman Gill | Komal Sharma: আচমকাই শুভমন সামনে! 'বেহুঁশ' বন্ধুর সুন্দরী ডাক্তার বোন, মাঠেই তারপর...

Shubman Gill Gesture For Abhishek Sharmas Mom Wins Internet: অভিষেক শর্মার মায়ের জন্য় শুভমন গিলের আচরণ হৃদয় ছুঁয়ে নিল।

Updated By: May 17, 2024, 03:17 PM IST
Viral Video | Shubman Gill | Komal Sharma: আচমকাই শুভমন সামনে! 'বেহুঁশ' বন্ধুর সুন্দরী ডাক্তার বোন, মাঠেই তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সানরাইজার্স হায়দরাবাদ (SunRisers Hyderabad) ও গুজরাত টাইটান্স (Gujarat Titans) গত বৃহস্পতিবার হায়দরাবাদের উপলে অনুষ্ঠিত রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে (Rajiv Gandhi International Stadium) মুখোমুখি হয়েছিল। প্রবল বৃষ্টিতে একটি বলও করা যায়নি। পয়েন্ট ভাগাভাগির খেলায় সানরাইজার্স এক পয়েন্ট নিয়ে প্রথম চারের লড়াইয়ে টিকে থাকল। ১৩ ম্য়াচে তাদের ঝুলিতে এল ১৫ পয়েন্ট। অন্য়দিকে গুজরাত আগেই আইপিএল থেকে ছিটকে গিয়েছে। ফলে পয়েন্ট পাওয়া আর না পাওয়ায় তাদের কিসসু যায় আসে না। এই বৃষ্টিবিঘ্নিত ম্য়াচে লাইমলাইট কেড়ে নিলেন গুজরাতের অধিনায়ক শুভমন গিল (Shubman Gill)। প্রতিপক্ষের দলের স্টার ক্রিকেটার অভিষেক শর্মার (Abhishek Sharma) গোটা পরিবারের হৃদয় জিতলেন ভারতীয় ক্রিকেটের 'প্রিন্স'!

আরও পড়ুন: Viral Video | Kane Williamson With Kavya Maran: মাঠে প্রাক্তনের বুকে মাথা মালকিনের! বৃষ্টি ভিজে উষ্ণতার পারদ বাড়ালেন সুন্দরী

খেলা শেষে যখন দুই দলের ক্রিকেটাররা আড্ডায় মেতেছিলেন, ঠিক তখনই দেখা যায় যে, অভিষেকের মাকে দেখে গ্য়ালারির দিকে চলে আসেন শুভমন। তারপর বন্ধুর মায়ের পায়ে হাত দিয়ে প্রণাম করেন তিনি। তাঁকে দেখে অভিষেকের বোন কোমল শর্মাও আবেগের সুনামিতে ভেসে যান। পেশায় ডাক্তার কোমল চলতি আইপিএলে আলাদা করে নজর কেড়ে নিয়েছেন। দাদাকে সমর্থন করতে প্রতি ম্য়াচে তিনি হাজির হয়ে যান গ্য়ালারিতে। স্ট্য়ান্ডে বসে গলা ফাটান দুরন্ত ফর্মে থাকা অভিষেকের জন্য়। শুভমন-অভিষেক কিন্তু ছোটবেলার বন্ধু। পঞ্জাবের দুই ছেলে একসঙ্গে বয়স ভিত্তিক ক্রিকেট খেলেছেন। ২০১৭ সালে দুই দুরন্ত ব্য়াটারই নিজের রাজ্য়ের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয়। ২০১৮ সালে তাঁরা একসঙ্গে ভারতের জার্সিতে জিতেছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। পৃথ্বী শ ছিলেন সেবার এই দলের অধিনায়ক। যদিও শুভমন ও অভিষেকের ক্রিকেটীয় যাত্রা এরপর ভিন খাতে বইতে থাকে। শুভমন নিজেকে ভারতের সিনিয়র দলের সব ফরম্য়াট প্লেয়ার হিসেবে প্রমাণ করে ফেলেন। অন্য়দিকে অভিষেক এখনও সুযোগের অপেক্ষায়। যদিও শুভমন আসন্ন টি-২০ বিশ্বকাপে ১৫ সদস্য়ের স্কোয়াডে জায়গা পাননি। তিনি রয়েছেন ভ্রমণরত রিজার্ভ স্কোয়াডে।

আরও পড়ুন: Janhvi Kapoor On MS Dhoni: সাতাশের সুন্দরী বলছেন, 'আমি দেখাতেই চাই'! ধোনির সঙ্গে উঠতি বলি নায়িকার...!

 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.