"পৃথিবীর বেশিরভাগ মানুষই চান আমি যেন বিশ্বকাপটা হাতে তুলি"

এবার রাশিয়ায় কারা নজর কাড়বেন?

Updated By: Jun 8, 2018, 11:57 AM IST
"পৃথিবীর বেশিরভাগ মানুষই চান আমি যেন বিশ্বকাপটা হাতে তুলি"

নিজস্ব প্রতিবেদন : আরও একটা বিশ্বকাপ। আবারও মেসিকে ঘিরেই কেন্দ্রীভূত হচ্ছে আর্জেন্টিনা সমর্থকদের যাবতীয় আশা-ভরসা। গত বিশ্বকাপে একটুর জন্য কাপটা হাতছাড়া হয়েছে। চার বছর পরেও আক্ষেপটা রয়ে গিয়েছে মেসির। তবে রাশিয়ায় নিজেদের ফেভারিট মানতে নারাজ লিওনেল মেসি। একটি স্প্যানিশ পত্রিকাকে দেওয়া সাক্ষাত্কারে বিশ্বকাপ নিয়ে নানান কথা বললেন LM10।

আরও পড়ুন- বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি ম্যাচে জয় পেল ইংল্যান্ড

এবার রাশিয়ায় কারা নজর কাড়বেন? এই প্রশ্নের উত্তরে মেসি জানান, "ব্রাজিলের নেইমার আর কুটিনহো আছে। স্পেনের আছে আন্দ্রে ইনিয়েস্তা ও দাভিদ সিলভা। জার্মানির কোনও ব্যক্তিগত তারকা হয়তো নেই, কিন্তু দল হিসেবে ওরা দারুন। বেলজিয়ামের এডেন হ্যাজার্ড এবং কেভিন ডি ব্রুইন খুব ভাল ফুটবলার। ফ্রান্সের আছে কিলিয়ান এমবাপে, গ্রিজম্যান। এই বিশ্বকাপে অনেক দলেই খুব ভাল ভাল ফুটবলার আছে।"

লিও মেসি নিজের বিশ্বকাপ নিয়ে ভাবনা বলেন, "আমি একটা ব্যাপার নিয়ে খুব গর্ববোধ করছি। পৃথিবীর বেশিরভাগ মানুষই চান আমি যেন বিশ্বকাপটা হাতে তুলি।"

আরও পড়ুন- বিশ্বকাপের এক ডজন 'কুরুক্ষেত্র' :কাজান অ্যারেনা

বিশ্বকাপে প্রথম ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ আইসল্যান্ড। প্রতিপক্ষ আইসল্যান্ড প্রসঙ্গে মেসি জানান, "সবার আগে আমাদের গ্রুপের প্রথম ম্যাচে আইসল্যান্ডকে হারাতে হবে। আইসল্যান্ড লড়াকু দল। ওদের ডিফেন্সটাও বেশ ভাল। ওরা খুব সংগঠিত ফুটবল খেলে।"

.