Lionel Messi to Inter Miami: 'মেসি আমার টিমে...'! আবেগি বেকস, ক্লাব সভাপতির বড় বার্তা

Lionel Messi to Inter Miami David Beckham reveals first reaction: মেসি তাঁর টিমে খেলতে চেয়েছেন। আবেগ আর ধরে রাখতে পারছেন না ডেভিড বেকহ্যাম। ইন্টার মায়ামির সভাপতি জানিয়ে দিলেন যে, এবার ক্লাবের চরিত্রই বদলে যাবে।

Updated By: Jul 3, 2023, 05:43 PM IST
Lionel Messi to Inter Miami: 'মেসি আমার টিমে...'! আবেগি বেকস, ক্লাব সভাপতির বড় বার্তা
মেসিতে মজে বেকহ্যাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লিয়োনেল মেসি (Lionel Messi) বার্সেলোনায় (Barcelona) ফিরলেন না। সৌদির ক্লাব আল হিলালে (Al Hilal) গিয়েও এশিয়ান ফুটবলের স্বাদ নিচ্ছেন না। মেসি খেলবেন মেজর লিগ সকারে (MLS)। এলএমটেন যাচ্ছেন ইন্টার মায়ামিতেই (Inter Miami)। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Man Utd) ও ইংল্যান্ডের (England) প্রাক্তন কিংবদন্তি ডেভিড বেকহ্যামের (David Beckham) ডাকে সাড়া দিয়েই মেসির পরের স্টেশন আমেরিকা। মেসি আগামী ২১ জুলাই ক্রুজ আজুলের বিরুদ্ধে ইন্টার মায়ামির জার্সিতে অভিষেক করতে চলেছেন। লডারহিলের ডিআরভি পিএনকে স্টেডিয়াম দেখবে এলএম টেনের ম্যাজিক। মেসিকে ক্লাবে পেয়ে উচ্ছ্বসিত ইন্টার মায়ামির সভাপতি ডেভিড বেকহ্যাম ( David Beckham)। 

আরও পড়ুন: Emiliano Martinez Itinerary In Kolkata: মেসির আদরের 'দিবু' শহরের কোথায় কোথায় যাবেন, কী কী করবেন?

বেকস বলছেন, 'কয়েক সপ্তাহ আগে ঘুম থেকে উঠে দেখি, ফোনে লাখ লাখ মেসেজ! আমি ভাবলাম কী এমন ঘটল, এত মেসেজ তো কখনও পাই না। আচমকাই শুনলাম যে, লিয়ো মায়ামিতে আসার ঘোষণা করেছে। যদিও অবাক হইনি। আমি বরাবর বলেছি, যদি আমার কাছে সুযোগ থাকে, তাহলে আমি মায়ামিতে সেরা প্লেয়ারদেরই আনব। তারা কেরিয়ারের যে কোনও পর্যায় থাকুক না কেন! ফ্যানদের কাছে আমি বরাবরই দায়বদ্ধ। যখন আমি শুনলাম যে, অন্যতম সেরা প্লেয়ার, যদি না সেরা হয়ে থাকে। যে খেলায় সব জিতেছে। এখনও মেসি অসাধারণ। এখনও তরুণ। যা করতে চায়, সেটাই করছে। মেসি আমার দলের হয়ে খেলতে চায়। আমাদের জন্য় বিরাট মুহূর্ত।'

মেসি মায়ামিতে পা রাখার আগেই বেকসের ক্লাব নিয়ে এসেছে নতুন কোচকে। ফিল নেভিলের জায়গায় এলেন জেরার্ডে 'টাটা' মার্টিনো। অতীতে এই মার্টিনো মেসির সঙ্গে কাজ করেছেন বার্সেলোনা ও আর্জেন্টিনায়। ফের গুরু-শিষ্য একসঙ্গে। মার্টিনো-মেসি জুটি বার্সায় দেখা গিয়েছে ২০১৩-১৪ মরসুমে। আর্জেন্টিনায় মেসিকে ২০১৪-১৬ পর্যন্ত কোচিং করিয়েছেন মার্টিনো। নতুন কোচের প্রসঙ্গে বেকস বলছেন, 'দেখুন টাটা অত্যন্ত সম্মানীয় চরিত্র। ওর হয়ে ওর ট্র্যাক রেকর্ডই কথা বলে। আমরা আত্মবিশ্বাসী যে, ওর কৃতিত্ব ও হেড কোচ হিসেবে অভিজ্ঞতা, আমাদের দলকে অনুপ্রাণিত করবে। আমাদের ফ্যানরাও রোমাঞ্চিত হবেন। টাটা মাঠে ও মাঠের বাইরে কী প্রভাব ফেলে, তা দেখার জন্য আমরা মুখিয়ে আছি।' শুধু মার্টিনোকে এনেই থামবে না ইন্টার মায়ামি। ক্লাবের নজরে আরও পাঁচ তারকা। ঘটনাচক্রে যাঁরা সকলেই মেসির সঙ্গে খেলেছেন  ক্লাবে কিংবা দেশে। 

আরও পড়ুন: Team India: সচিন-সৌরভের সঙ্গে খেলেছেন বিশ্বকাপ, এখন IAS অফিসার! কে এই ক্রিকেটার?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.