রিওতে রূপো জয়ী এই তিরন্দাজকে একেবারে হুবহু লিওনার্দো দি ক্যাপ্রিওর মত দেখতে

প্রথমটা দেখলে সবাই উউউউ করে উঠছে। অলিম্পিকের মত আসরে দেশ বিদেশের নানা নামজাদা সব রাজনীতিবিদ-ক্রীড়াবীদ-অভিনেতারা আসেন। এটা তো জানা কথা। কিন্তু তা বলে অস্কার জয়ী লিওনার্দো দ্য ক্যাপ্রিও-কে যদি চোখের সামনে দেখা যায় তা হলে তো উত্তেজনায় গলার স্বর বের হবেই। যতই হোক টাইটানিক থেকে রেভেনান্ট-এর মত জনপ্রিয় সিনেমায় অভিনয় করা লিও এখন দুনিয়ার হিরো নম্বর ওয়ান।

Updated By: Aug 9, 2016, 05:16 PM IST
রিওতে রূপো জয়ী এই তিরন্দাজকে একেবারে হুবহু লিওনার্দো দি ক্যাপ্রিওর মত দেখতে

ওয়েব ডেস্ক: প্রথমটা দেখলে সবাই উউউউ করে উঠছে। অলিম্পিকের মত আসরে দেশ বিদেশের নানা নামজাদা সব রাজনীতিবিদ-ক্রীড়াবীদ-অভিনেতারা আসেন। এটা তো জানা কথা। কিন্তু তা বলে অস্কার জয়ী লিওনার্দো দ্য ক্যাপ্রিও-কে যদি চোখের সামনে দেখা যায় তা হলে তো উত্তেজনায় গলার স্বর বের হবেই। যতই হোক টাইটানিক থেকে রেভেনান্ট-এর মত জনপ্রিয় সিনেমায় অভিনয় করা লিও এখন দুনিয়ার হিরো নম্বর ওয়ান।

সেই লিওনার্দো একেবারে সটান হাজির রিও অলিম্পিকে তিরন্দাজির মাঠে। তাই তাঁকে নিয়ে হুড়হুড়ি পড়ে গিয়েছে। ব্যাপরটা বুঝতে পেরে সেই তিরন্দাজি এগিয়ে এসে বললেন, ''আরও অনেকের মত আপনারাও ভুল করছেন। আমাকে লিওনার্দো-র মত দেখতে, আসলে আমার নাম ব্র্যাডি এলিসন।''

দেখুন-এবারের অলিম্পিকের সবচেয়ে সেক্সি পাঁচ ক্রীড়াবিদদের

হ্যাঁ, তিনবার অলিম্পিকে অংশ নেওয়া এলিসনের মুখের সঙ্গে লিওনার্দো দ্য ক্যাপ্রিও-র মুখের অনেক মিল। বিশেষ করে লিও-র রেভেনান্ট লুকের সঙ্গে তো অনেকটাই যায় এলিসনের লুক। সেই এলিসন রিও অলিম্পিকে দলগত বিভাগে রূপো জিতলেন। তবে রূপো নয় এখন রিও মেতে নকল লিওনার্দোতেই।     

.