রিও অলিম্পিকে যাওয়া ভারতীয় ক্রীড়াবিদদের নিয়ে শোভা দে এটা কী বললেন!

রিও অলিম্পিকে ভারতীয় ক্রীড়াবিদরা এখনও পদক জিততে পারেননি। খুব কাছাকাছি চলে গিয়েও অল্পের জন্য পদক হাতছাড়া হয়েছে অভিনব বিন্দ্রার। এখনও পদক না এলেও ভারতীয়দের পারফরম্যান্স হতাশার নয়। তবু এর মধ্যেই অভিনবদের দিকে খোঁচা উড়ে আসছে। খোঁচাটা আবার দিলেন এমন একজন, যাকে মিডিয়া দেশের মানুষের কাছে বুদ্ধিজীবী লেখিকা নামেই পরিচয় করান। তিনি শোভা দে।

Updated By: Aug 9, 2016, 03:30 PM IST
রিও অলিম্পিকে যাওয়া ভারতীয় ক্রীড়াবিদদের নিয়ে শোভা দে এটা কী বললেন!

ওয়েব ডেস্ক: রিও অলিম্পিকে ভারতীয় ক্রীড়াবিদরা এখনও পদক জিততে পারেননি। খুব কাছাকাছি চলে গিয়েও অল্পের জন্য পদক হাতছাড়া হয়েছে অভিনব বিন্দ্রার। এখনও পদক না এলেও ভারতীয়দের পারফরম্যান্স হতাশার নয়। তবু এর মধ্যেই অভিনবদের দিকে খোঁচা উড়ে আসছে। খোঁচাটা আবার দিলেন এমন একজন, যাকে মিডিয়া দেশের মানুষের কাছে বুদ্ধিজীবী লেখিকা নামেই পরিচয় করান। তিনি শোভা দে।

আরও পড়ুন-কোন দেশ প্রথম বোরখা নিষিদ্ধ করে

ইংরেজি সংবাদমাধ্যমে পরিচিত মুখ। নানা বিষয়ে মুখ খোলেন শোভা। সেই শোভাই রিও অলিম্পিকে অংশ নেওয়া ভারতীয় ক্রীড়াবিদদের নিয়ে কটাক্ষ করলেন। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে শোভা লিখলেন, ''অলিম্পিকে টিম ইন্ডিয়ার একটাই লক্ষ্য। রিও যাও, সেলফি তোলো। খালি হাতে ফিরে এসো। সত্যি, অর্থ আর সুযোগের কী অপচয়!!! পরে যখন দেখেন বিন্দ্রা পদকের কাছাকাছি চলে গিয়েছেন তখন শোভা লেখেন, একমাত্র আশা? ডিপেন্ডেবেল অভিনব বিন্দ্রা। সোনার লক্ষ্যে, চ্যাম্পিয়ন। বোঝাই যাচ্ছে ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা। দেশের একজন নামী লেখক কীভাবে দেশের ক্রীড়াবিদদের আক্রমণ করতে পারেন সেটা দেখে অবাক হতে হয়।    

মোদী নিয়ে ক্যাটরিনা, নিউ ইয়র্কের ঝড় থেকে মহারাষ্ট্রের খরা। সবেতেই মুখ খোলেন শোভা। তবে সব কিছুতে মুখ খুলে খবরে আসাটা শোভার শোভা পায় কী!

আরও পড়ুন- এই প্রথম এই দেশেই নিষিদ্ধ হয়ে গেল পোকেমন গো!

.