Dinesh Karthik: কার্তিকের ভয়ে কাঁপছে রাজস্থান রয়্যালস! প্রকাশ্যে প্রতিপক্ষের অভিনব স্ট্র্যাটেজি

দীনেশ কার্তিক (Dinesh Karthik) রয়েছেন আগুনে ফর্মে। তাঁকে থামাতে মরিয়া রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)

Updated By: Apr 26, 2022, 01:32 PM IST
Dinesh Karthik: কার্তিকের ভয়ে কাঁপছে রাজস্থান রয়্যালস! প্রকাশ্যে প্রতিপক্ষের অভিনব স্ট্র্যাটেজি
আইপিএলে আগুনে ফর্মে কার্তিক

নিজস্ব প্রতিবেদন: আর কয়েক ঘণ্টা পর পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Maharashtra Cricket Association Stadium) মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore, RCB) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। ম্যাচের আগেই রাজস্থান শিবিরে ভয় ধরাচ্ছেন দুরন্ত ফর্মে থাকা আরসিবি-র উইকেটকিপার-ব্যাটার দীনেশ কার্তিক (Dinesh Karthik)। 

৮ ম্যাচে এখনও পর্যন্ত ২১০ রান করেছেন কার্তিক। তাঁর স্ট্রাইক রেট ২১০ ও চমকে দেওয়ার মতো ১০৫-এর গড়! প্রাক্তন কেকেআর (Kolkata Knight Riders) ক্যাপ্টেন ও ভারতীয় দলের ব্রাত্য ক্রিকেটার জীবনের সেরা ফর্মে রয়েছেন। কার্তিক যে মেজাজে ব্যাট করছেন, বোলাররা রীতিমতো নাজেহাল হয়ে পড়েছেন। বুঝতেই পারছেন না যে, কার্তিককে কোথায় বল করলে তাঁর প্রহারের হাত থেকে নিস্তার পাওয়া যাবে। 

রাজস্থান রয়্যালস কার্তিককে থামানোর অভিনব রাস্তা খুঁজে বার করেছে। তাঁরা মুম্বই থেকে পুণের রাস্তার ট্রাফিকের একটি স্য়াটেলাইট চিত্র তুলে ধরে কার্তিককে ট্যাগ করেছে। রাজস্থান এও জানিয়ে দিয়েছে যে, কোন রাস্তা ধরলে কার্তিক তাড়াতাড়ি নির্দিষ্ট ডেস্টিনেশনে পৌঁছতে পারবেন। ফ্যানরা যা দেখে নিজেদের হাসি থামাতে পারেননি। পাশাপাশি নিজেরাও এই বিষয়বস্তুকে হাতিয়ার করে বিভিন্ন মিম বানাতে শুরু করে দিয়েছেন। কেকেআরের (KKR) জার্সিতে অত্যন্ত সাদামাটা দু'টি মরশুম কাটিয়েছিলেন কার্তিক । তবে চলতি আইপিএলে (IPL 2022) ৫.৫ কোটি টাকায় তিনি আরসিবি-তে এসে ফুল ফোটাচ্ছেন। হয়ে উঠছেন টিমের ফিনিশার। দারুণ ফর্মে ব্যাট করছেন কার্তিক। যেন আইপিএলে নবজন্ম হয়েছে।

আরও পড়ুন: IPL 2022, PBKS vs CSK: জলে গেল Rayudu-র লড়াই, Dhawan-এর ব্যাটে ১১ রানে Chennai-কে হারাল Punjab

আরও পড়ুন:  Rishi Dhawan, IPL 2022: কেন ‘প্রোটেকশন গিয়ার’ পরে মাঠে নামলেন Punjab Kings-এর এই জোরে বোলার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.