MS Dhoni: IPL 2022-এ LSG vs CSK ম্যাচে ধোনির অনন্য টি-২০ মাইলস্টোন

এমএস ধোনি ((MS Dhoni) চলে এলেন অনন্য টি-২০ ক্লাবে!

Updated By: Apr 1, 2022, 12:58 PM IST
MS Dhoni: IPL 2022-এ LSG vs CSK ম্যাচে ধোনির অনন্য টি-২০ মাইলস্টোন
ধোনি অনন্য টি-২০ রেকর্ড করলেন

নিজস্ব প্রতিবেদন: টি-২০ ক্রিকেটে ৭০০০ রান পূর্ণ করলেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। বৃহস্পতিবার রাতে মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে চলতি চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) খেলল লখনউ সুপার জায়েন্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে।

এই ম্যাচের আগে সাতহাজারি হওয়া থেকে ধোনি মাত্র ১৫ রান দূরে ছিলেন। লখনউয়ের বিরুদ্ধে বিরুদ্ধে ৬ বলে ১৬ রানের করে অনন্য টি-২০ মাইলস্টোন গড়লেন মাহি। সাত নম্বরে নেমে ১২ মিনিট ক্রিজে থেকে ২টি চার ও ১টি ছক্কা হাঁকান চেন্নাইয়ের প্রাক্তন অধিনায়ক। ২৬৬.৬৬-এর স্ট্রাইক রেটে করলেন ব্যাট। 

ধোনি পঞ্চম ভারতীয় ব্যাটার হিসাবে ক্রিকেটের ক্ষুদ্রতম ফর্ম্য়াটে ৭০০০ রান পূর্ণ করলেন। ধোনি চলে এলেন  বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma), শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ও সিএসকে  (CSK) সতীর্থ রবিন উথাপ্পাদের (Robin Uthappa) অনন্য ক্লাবে। ধোনির ৭০০০ টি-২০ রানের মধ্যে ৪৬৮৭ রান এসেছে সিএসকে-র হয়ে, দেশের জার্সিতে করেছেন ১৬১৭ রান, রাইজিং পুণে সুপারজায়েন্টস ও ঝাড়খণ্ডের হয়ে ৫৭৪ ও ১২৩ রান করেছেন ধোনি।

আরও পড়ুন: LSG vs CSK: ছক্কা হাঁকিয়ে MS Dhoni স্পর্শ করলেন AB de Villiers-কে!

আরও পড়ুনMohammad Kaif: কেকেআরে কুলদীপের সঙ্গে অপ্রত্যাশিত আচরণ! কাইফ একহাত নিলেন কার্তিক-মর্গ্যানকে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.