LSG vs CSK: ছক্কা হাঁকিয়ে MS Dhoni স্পর্শ করলেন AB de Villiers-কে!

এমএস ধোনি (MS Dhoni ) করে ফেলেলন অনন্য রেকর্ড!

Updated By: Apr 1, 2022, 12:47 PM IST
LSG vs CSK: ছক্কা হাঁকিয়ে MS Dhoni স্পর্শ করলেন AB de Villiers-কে!
এমএস ধোনির অনন্য রেকর্ড

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলে একেবার 'মাহি মার রাহা হ্যায়' মুডেই পাওয়া যাচ্ছে 'ভিন্টেজ' এমএস ধোনিকে (MS Dhoni)! কেকেআরের (KKR) বিরুদ্ধে প্রথম ম্যাচে অপরাজিত অর্ধ-শতরান করা ধোনি লখনউ সুপার জায়েন্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে ৬ বলে ১৬ রানের ইনিংস খেলেন। সাত নম্বরে নেমে ১২ মিনিট ক্রিজে থেকে ২টি চার ও ১টি ছক্কা হাঁকান চেন্নাইয়ের প্রাক্তন অধিনায়ক। ২৬৬.৬৬-এর স্ট্রাইক রেটে করলেন ব্যাট। 

ধোনি এর সঙ্গেই এক অনন্য আইপিএল রেকর্ডও করে ফেললেন। ১৯ নম্বর ওভারের প্রথম বলে লখনউয়ের তরুণ পেসার আবেশ খানকে বিরাট ছক্কা হাঁকান তিনি। আইপিএলের ১৯ নম্বর ওভারে সর্বাধিক ছয় মারার ক্ষেত্রে ধোনি স্পর্শ করলেন প্রোটিয়া কিংবদন্তি ব্য়াটার এবি ডি ভিলিয়ার্সকে (AB de Villiers)। ধোনি-এবিডির ঝুলিতে এখন ৩৬টি করে ছয় রয়েছে। ১৯ নম্বর ওভারে সবচেয়ে বেশি ছয় মারার নজিরে দুয়ে আছেন আন্দ্রে রাসেল (২৬), তিনে কায়রন পোলার্ড (২৪) ও চারে হার্দিক পাণ্ডিয়া (২৪)

যদিও ম্যাচে ২১০ রান করেও মুখরক্ষা হয়নি চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings)। আইপিএলের দ্বিতীয় ম্যাচেও হারতে হয়েছে রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) দলকে। বৃহস্পতিবার রাতে মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে লখনউ ৩ বল বাকি থাকতেই ৬ উইকেটে ম্যাচ বার করে নেয়। তবে চেন্নাইয়ের হারের রাতেও ঝলসালেন মাহি। মন ভাল করে দিলেন অনুরাগীদের।

আরও পড়ুন: 'MS Dhoni জানত কীভাবে R Ashwin-কে ব্যবহার করতে হবে'

আরও পড়ুনIPL 2022: KKR ম্যাচের আগেই Punjab Kings-এ চলে এলেন ৬.৭৫ কোটির ক্রিকেটার!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.