Mahendra Singh Dhoni Birthday, MS Dhoni 41: প্রিয় পন্থের সঙ্গে জন্মদিন পালন করলেন 'ক্যাপ্টেন কুল', ভিডিয়ো ভাইরাল

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তবে এখনও মাহি ম্যাজিক বজায় রয়েছে। সেটা তাঁর জন্মদিনের সেলিব্রেশনে দেখা গেল।   

Updated By: Jul 7, 2022, 02:32 PM IST
Mahendra Singh Dhoni Birthday, MS Dhoni 41: প্রিয় পন্থের সঙ্গে জন্মদিন পালন করলেন 'ক্যাপ্টেন কুল', ভিডিয়ো ভাইরাল
জন্মদিনে কেক কাটছেন মহেন্দ্র সিং ধোনি। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: একচল্লিশে পা দিলেন ভারতের দু’বারের বিশ্বজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। ৭ জুলাই, চল্লিশ বছর পূর্ণ করে একচল্লিশে পা দিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক। ইংল্যান্ডের মাটিতে ধুমধাম করে জন্মদিন পালন করলেন তাঁর উত্তরসূরি ঋষভ পন্থের (Rishabh Pant) সঙ্গে। কেক কাটার ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ধোনির স্ত্রী সাক্ষী (Sakshi Singh Dhoni)। সেই ভিডিয়ো কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকা রণবীর সিং-সহ আরও অনেকে। 

এ দিকে ধোনির ৪১তম উপলক্ষ্যে ৪১ ফুট লম্বা কাট আউট বানিয়ে সেলিব্রেট করেছেন মাহি ভক্তরা। অন্ধ্রপ্রদেশে এই কাট আউট দেখা গেল। ভারতেও মাহির জন্মদিন উপলক্ষ্যে নানারকম সেলিব্রেশন করছেন ভক্তরা। ধোনির ৪১ ফুট লম্বা একটি কাট আউট বানানো হয়েছে বিজয়ওয়াড়ায়। ২০১১ সালের বিশ্বকাপ জয়ের সেই অমর হেলিকপ্টার শট মারার ভঙ্গিতেই বানানো হয়েছে এই কাট আউটটি। ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে সেই কাট আউটের ছবি।

 

Mahendra Singh Dhoni

প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে আমজনতা– সবাই শুভেচ্ছা জানিয়েছেন ধোনিকে। বিরাট কোহলি টুইটারে লিখেছেন, 'সত্যিকারের নেতা। ভারতীয় ক্রিকেটের জন্য তুমি যা করেছ তার জন্য় অনেক ধন্যবাদ। আমার বড় দাদার মতো হয়ে গিয়েছ তুমি। সবসময় তোমার প্রতি শ্রদ্ধা ও ভালবাসা থাকবে।'  সুরেশ রায়না টুইটারে লিখেছেন, 'শুভ জন্মদিন, আমার বড় ভাই। জীবনে সব সময় আমি তোমাকে পাশে পেয়েছি। আমার জীবনে তুমি মেন্টরের মতো। সুস্থ থেকো, দারুণ একটা বছর কাটুক তোমার মাহি ভাই।' 

শোনা গিয়েছে মধ্যরাতে ধোনির জন্মদিন উপলক্ষ্যে সারপ্রাইজ সেলিব্রেশনের পরিকল্পনা করেছিলেন তাঁর স্ত্রী সাক্ষী। সেই মতোই মাঝরাতে ঘনিষ্ঠদের সঙ্গে নিয়ে কেক কাটেন মাহি। সেই সেলিব্রেশনের মধ্যেই উপস্থিত ছিলেন পন্থ। ইংল্যান্ডের বিরুদ্ধে এজবাস্টন টেস্টের প্রথম ইনিংসে শতরান করার পর দ্বিতীয় ইনিংসে অর্ধ শতরান করেছিলেন পন্থ। সাক্ষীর পোস্ট করা ইনস্টা স্টোরিতে দেখা যাচ্ছে, হাসিমুখে মাহির সঙ্গে দাঁড়িয়ে আছেন তিনি।  

Mahendra Singh Dhoni

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তবে এখনও মাহি ম্যাজিক বজায় রয়েছে। সেটা তাঁর জন্মদিনের সেলিব্রেশনে দেখা গেল। 

আরও পড়ুন: Sourav Ganguly Birthday, Sourav Ganguly At 50: মহারাজকীয় প্রি-বার্থ ডে সেলিব্রেশনে আবার সচিন-সৌরভ জুটি, ছবিতে দেখুন

আরও পড়ুন: Rohit Sharma, ENG vs IND: কোভিডকে হারিয়ে কী বললেন 'হিটম্যান'? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.