মিক্সড ডাবলসে এগোলেন মহেশ, ডাবলসে সানিয়া

Last Updated: Friday, August 31, 2012 - 15:27

ইউএস ওপেন মিক্সড ডাবলসের দ্বিতীয় রাইন্ডে উঠলেন মহেশ ভূপতি। ডাবলসের প্রথম রাউন্ডেই ভূপতি-বোপান্ন জুটি বিদায় নিলেও চেক সঙ্গী আন্দ্রেয়া লাভাকোভাকে নিয়ে এদিন মিক্সড ডাবলসের প্রথম রাউন্ডের বাধা টপকে যান মহেশ। মার্কিনি জুটি মিশেল ক্রুগার ও সামান্থা ক্রফোর্ডকে স্ট্রেট সেটে হারাতে মহেশরা সময় নেন মাত্র ৫৭ মিনিট। খেলার ফল ৬-২, ৬-৪। অপরদিকে, বেথানি মাটেককে সঙ্গে নিয়ে ডাবলসের দ্বিতীয় রাউন্ডে পৌঁছেছেন সানিয়া মির্জাও।
অলিম্পিক বিতর্কের জেরে সানিয়ার সঙ্গে জুটি ভেঙে যায় মহেশের। এদিন খেলার শুরু থেকেই আক্রমণাত্মক ছিল ষষ্ঠ বাছাই ইন্দো-চেক জুটি। পরের রাউন্ডে মার্কিনি জুটি নিকোল মেলিকার-ব্রায়ান ব্যাটিস্টোন ও স্প্যানিশ জুটি নুরিয়া লাগোস্তেরা ভাইভস-ডেভিড মারিও ম্যাচের বিজয়ীর মুখোমুখি হবেন মহেশরা। অন্যদিকে ত্রয়োদশ বাছাই সানিয়া-মাটেক জুটিও এদিন কোর্টে যথেষ্টই দাপট দেখান।

এক ঘণ্টারও কম সময়ে অবাছাই সোনোরা সিরেস্তা ও অ্যালবার্তা ব্রিয়ান্তি জুটিকে কার্যত উড়িয়ে দিয়ে দ্বিতীয় রাউন্ডে পৌঁছন সানিয়ারা। সারা ম্যাচে মোট ১৬ টি ব্রেকপয়েন্টের মধ্যে মাত্র ৫টি জেতেন ইন্দো-মার্কিনি জুটি। কিন্তু তাতেও অনায়াসেই প্রথম রাউন্ডের গণ্ডী পেরিয়ে যান তাঁরা। খেলার ফল ৬-১, ৬-১। পরের রাউন্ডে হাঙ্গেরির ক্যাটোলিন মারোসি ও ক্রোয়েশিয়ার দারিজা জুরিক জুটির মুখোমুখি হবেন সানিয়ারা।



First Published: Friday, August 31, 2012 - 15:37


comments powered by Disqus