Man Utd: চ্যাম্পিয়ন্স লিগে প্রত্যাবর্তনের রাতেই ভাঙল বুক, গুরুতর চোট নক্ষত্র ফুটবলারদের

Man Utd Thrash Chelsea To Secure Champions League Return: বুক ফুলিয়ে চ্যাম্পিয়ন্স লিগে ফিরল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। চেলসি-লিভারপুলের সব আশা শেষও করে দিল 'দ্য রেড ডেভিলস'। তবে জয়ের রাতেই জোড়া ধাক্কা খেল এরিক টেন হ্যাগের শিষ্যরা।  

Updated By: May 26, 2023, 02:04 PM IST
 Man Utd: চ্যাম্পিয়ন্স লিগে প্রত্যাবর্তনের রাতেই ভাঙল বুক, গুরুতর চোট নক্ষত্র ফুটবলারদের
স্ট্রেচারে মাঠ ছাড়ছেন অ্যান্টনি! হৃদয় ভাঙা দৃশ্য

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওল্ড ট্র্যাফোর্ডে চেলসিকে নিয়ে ছেলেখেলা করল ম্যাঞ্চেস্টার ইউনাইটডে (Manchester United)। এরিক টেন হ্যাগের (Erik ten Hag) 'দ্য রেড ডেভিলস' ৪-১ গোলে 'দ্য ব্ল্যুজ'কে উড়িয়ে প্রত্যাবর্তন করল চ্যাম্পিয়ন্স লিগে (UEFA Champions League)। ক্যাসেমিরো (Casemiro), অ্যান্থনি মার্সাল (Anthony Martial), ব্রুনো ফার্নান্ডেজ (Bruno Fernandes) ও মার্কাস ব়্যাশফোর্ডের (Marcus Rashford) গোলে সেলিব্রেশনে মাতে গ্যালারি। চেলসির হয়ে একমাত্র গোল জোয়াও ফেলিক্সের পা থেকে। দুরন্ত এই জয়ের সুবাদে ম্য়ান ইউ প্রিমিয়র লিগে প্রথম তিনে চলে গেল। লিভারপুলের শীর্ষ চারে থাকার সব সম্ভাবনাই শেষ হয়ে গেল ম্যান ইউয়ের জয়ের সঙ্গেই। শেষ রাউন্ডের আগেই সেরা চার দল পেয়ে গেল ইপিএল। আগামী মরসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলবে দুই ম্যাঞ্চেস্টার, আর্সেনাল, ও নিউক্যাসল ইউনাইটেড। ৩৭ ম্য়াচের শেষে খেতাব জয়ী ম্যান সিটির ঝুলিতে ৮৯ পয়েন্ট। আর্সেনালের ৮১ পয়েন্ট। ম্যান ইউ ৭২ পয়েন্টে। ৭০ পয়েন্ট নিয়ে চারে নিউক্যাসল। ৬৬ পয়েন্ট নিয়ে পাঁচে রইল লিভারপুল।  

আগামী মাসে ম্য়ান ইউয়ের কাছে সুযোগ থাকবে এফএ কাপ চ্যাম্পিয়ন হওয়ার। তবে লাল জার্সিধারীদের পাখির চোখ চ্যাম্পিয়ন্স লিগে। টেন হ্যাগ ম্যাচের পর বলেন, 'একটা সফল মরসুম গেল বটে, তবে এখনও শেষ হয়নি। আর এই ক্লাব চ্যাম্পিয়ন্স লিগেরই। তবে এই লিগ অত্যন্ত শক্তিশালী। প্রতিযোগিতায় প্রচুর ক্লাব অংশ নেয়। আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে চ্যাম্পিয়ন্স লিগে থাকা। দেখুন এই প্রতিযোগিতায় দারুণ সব দল খেলে, তেমনই সব ম্যানেজাররা। কোয়ালিফাই করার কাজ ছিল আমাদের। সেটা করেছি। এই মুহূর্তে এর চেয়ে বেশি পাওয়ার কিছু নেই। তবে পরের মরসুমে আমরা আরও কিছু চাই।' তবে স্বপ্ন দেখার রাতেই কিন্তু বুক ভেঙেছে ম্যান ইউ-র। ম্যাচের ২৯ মিনিটে টেভ্রো চালোবার কড়া ট্যাকেলে ব্রাজিলিয়ান উইঙ্গার মাঠে ছিটকে পড়েন। চোখের জলে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছে তারকা ফুটবলারকে। অন্যদিকে বিরতিতে লেফট ব্যাক লুক শ'কেও তুলে নিতে বাধ্য হল টেন হ্যাগ। তিনিও চোট পেয়েছেন। ম্যাচের পর ক্যাসেমিরোদের কোচ বলছেন, 'এই মুহূর্তে বলা কঠিন। তবে হ্যাঁ অ্যান্টনির চোট গুরুতর। তবে লুক শ-র চোট দেখতে হবে। আমার মনে হয় না ওর চোট তেমনটাও খারাপ। ২৪ ঘণ্টা আমাদের অপেক্ষা করতে হবে। তারপর চোট পরীক্ষা করে বুঝতে হবে।' প্রিমিয়র লিগে চলতি মরসুমে ম্যান ইউ-র শেষ ম্যাচ ফুলহ্যামের বিরুদ্ধে। যা স্রেফ নিয়মরক্ষার। তবে সিটির বিরুদ্ধে ৩ জুন এফএ কাপ ফাইনাল। এখন দেখার এক সপ্তাহের বেশি কিছু সময়ে অ্যান্টনি-লুক সেরে ওঠেন কিনা!

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.