PSG | Marco Verratti: জেলখানার নাম PSG! প্লেয়ারদের করা হয় ব্ল্যাকমেল, বিস্ফোরক দাবি...

ডি ক্যাম্পলি দাবি করেছেন যে পিএসজি তাদের খেলোয়াড়দের ক্লাবে থাকার জন্য ব্ল্যাকমেল করে। ডি ক্যাম্পলি জানিয়েছে যে ভেরাত্তি বার্সেলোনায় যোগ দিতে আগ্রহী হলেও তিনি পিএসজিতে থেকে যেতে বাধ্য হন।

Updated By: Jul 13, 2023, 06:51 PM IST
PSG | Marco Verratti: জেলখানার নাম PSG! প্লেয়ারদের করা হয় ব্ল্যাকমেল, বিস্ফোরক দাবি...

 জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পিএসজি তারকা মার্কো ভেরাত্তির প্রাক্তন এজেন্ট ডোনাতো ডি ক্যাম্পলি দাবি করেছেন যে ইতালীয় এই প্লেয়ারের বার্সেলোনায় যাওয়া আটকানোর জন্য তাঁকে ব্ল্যাকমেল করা হয়েছিল। তিনি বলেন, লিগ ওয়ান ক্লাবে খেলোয়াড়দের বন্দিদের মতো আটকে রাখা হয়।

ডি ক্যাম্পলি জানিয়েছে যে ভেরাত্তি বার্সেলোনায় যোগ দিতে আগ্রহী হলেও তিনি পিএসজিতে থেকে যেতে বাধ্য হন। তিনি যোগ করেছেন যে ক্লাবের সভাপতি, নাসের আল-খেলাইফি তাকে হুমকি দিয়েছিলেন এবং পরবর্তীকালে তাঁকে ভেরাত্তির এজেন্টের পদ থেকে বরখাস্ত করেন।

ডি ক্যাম্পলি দাবি করেছেন যে পিএসজি তাদের খেলোয়াড়দের ক্লাবে থাকার জন্য ব্ল্যাকমেল করে। ভেরাত্তির সঙ্গে ঘটনার কথা স্মরণ করে তিনি বলেন, ‘প্যারিসে খেলোয়াড়দের বন্দী করে রাখা হয়, আপনি ক্লাব ছাড়া তারা যা চায় তা করতে পারেন না; এটি একটি কারাগার এবং সেখানে ব্ল্যাকমেল রয়েছে। পিএসজির মনোভাব সবসময়ই ব্ল্যাকমেলের। আমরা বার্সেলোনায় যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। স্পষ্টতই, আমির তা পছন্দ করেননি। আল খেলাইফি আমাকে বলেছিল যে আমি যদি বার্সার সঙ্গে কাজ করার চেষ্টা করতে থাকি তবে ভেরাত্তি আমাকে ছেড়ে দেবে। এবং শেষে এটিই হয়। আমি নিশ্চিত মার্কো ভয় পেয়েছিল, সে এটা স্বীকার করবে না, কিন্তু ব্যাপারটা এমনই’।

আরও পড়ুন: FIFA: বিশ্বকাপে অংশ নেওয়া ক্লাবগুলিকে রেকর্ড অর্থ ফিফার! ব্যাপক ধনবর্ষায় ভাসবে ম্যান সিটি

তিনি আরও বলেন, ‘যেদিন সে এসেছিল সেদিন থেকেই ভেরাত্তি জেলে ছিল। যখন আমরা বার্সেলোনার সঙ্গে কথা বলেছিলাম, প্যারিস সেন্ট জার্মেইন তার সঙ্গে বেশ কয়েকবার দেখা করেছিল, তারা তাকে বলেছিল যে তারা নেইমারকে সাইন করতে যাচ্ছে, তারা তাকে ঘিরে একটি প্রজেক্ট করতে যাচ্ছে... আপনি যদি তাদের বিরুদ্ধে যান তবে সবকিছু ব্যক্তিগত হয়ে যায়’।

ডি ক্যাম্পলি যোগ করেছেন যে বার্সেলোনা ফোন করেছিল কিন্তু উত্তর পায়নি। তিনি যোগ করেছেন, ‘প্রাক্তন সভাপতি (জোসেপ মারিয়া) বার্তোমেউ আল খেলাইফিকে প্রচুর ফোন করেছিলেন এবং তিনি কখনই ফোনের উত্তর দেননি। তাদের নিয়ে আমার অভিজ্ঞতা খুবই খারাপ। তারা শুধু টাকার চিন্তা করে। এটি এমন একটি ক্লাব যার কোনও আত্মা নেই। তারা কাউকে যেতে দেয় না কারণ আমির এবং আল খেলাইফি মনে করেন যে সবকিছুই 'ক্রয়যোগ্য', তারা একা অর্থ দিয়ে বিশ্ব জয় করতে পারে। কিন্তু ইতিমধ্যেই দেখা গেছে তা সম্ভব হচ্ছে না’।

আরও পড়ুন: WATCH | Ishan Kishan: কোহলিকে নির্দেশ, উইন্ডিজ ব্যাটারকে স্লেজিং, স্টাম্প-মাইকে শুনুন ঈশানকে!

ভেরাত্তি-র সঙ্গে রিয়াল মাদ্রিদ এবং ম্যানচেস্টার সিটির যোগাযোগ হলেও তিনি প্যারিসেই ছিলেন।

বর্তমানে কিলিয়ান এমবাপেকে বিনা পয়সায় অন্য কোনও ক্লাবে তাঁরা যেতে দিতে রাজি নয়। কিলিয়ান এমবাপে নিশ্চিত করে জানিয়েছেন যে তিনি ক্লাবে তার চুক্তির মেয়াদ বাড়াবেন না। এরপরেই কঠিন পরিস্থিতিতে পড়েছে পিএসজি। তার চুক্তির আর মাত্র ১২ মাস বাকি আছে। এরফলে পরের গ্রীষ্মে তিনি একজন ফ্রি এজেন্ট হয়ে যাবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.