চলে গেলেন মাসুদুর, রেখে গেলেন মা, স্ত্রী ও ২ কণ্যাকে

প্রয়াত হলেন সাঁতারু মাসুদুর রহমান। মাত্র ৪৬ বছর বয়সেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ইংলিশ চ্যানেল ও জিব্রল্টারজয়ী এই সাঁতারু। যাবতীয় প্রতিবন্ধকতাকে জয় করে রেকর্ড গড়েছিলেন মাসুদুর। তবে জীবনযুদ্ধে হার মানলেন বড্ড তাড়াতাড়ি। রেখে গেলেন মা, স্ত্রী ও দুই কণ্যাকে।

Updated By: Apr 26, 2015, 11:47 PM IST
চলে গেলেন মাসুদুর, রেখে গেলেন মা, স্ত্রী ও ২ কণ্যাকে

ওয়েব ডেস্ক: প্রয়াত হলেন সাঁতারু মাসুদুর রহমান। মাত্র ৪৬ বছর বয়সেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ইংলিশ চ্যানেল ও জিব্রল্টারজয়ী এই সাঁতারু। যাবতীয় প্রতিবন্ধকতাকে জয় করে রেকর্ড গড়েছিলেন মাসুদুর। তবে জীবনযুদ্ধে হার মানলেন বড্ড তাড়াতাড়ি। রেখে গেলেন মা, স্ত্রী ও দুই কণ্যাকে।

লড়াই থামল আচমকাই। রবিবার দুপুরে প্রয়াত হলেন সাতারু মাসুদুর রহমান। জলের খেলার অনন্য নজির সৃষ্টি করেছিলেন মাসুদুর। দুটো পা না থেকেও ইংলিশ চ্যানেল ও জিবরল্টার জয় করে রেকর্ড গড়েছিলেন। তবে জীবনের লড়াইয়ে কখনই যে যত্ন নেননি। চরম অবহেলায় দিন কাটিয়েছেন। যার চরম পরিণতি নেমে এল রবিবার দুপুরে। বেশ কয়েকদিন ধরেই একটু অসুস্থ ছিলেন এই সাতারু। তবে রবিবারের দিনটা অন্যদিনের মতোই শুরু হয়েছিল। স্বাভাবিক ভাবেই পরিবারের সঙ্গে কথা বলেছিলেন। এরপর অসুস্থ বোধ করলেও প্রথমে হাসপাতালে যেতে রাজি হননি। দুপুরে খাবার পরই অবস্থার অবনতি হয়। নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। ততক্ষণে দেরি হয়ে গিয়েছে। দুপুর তিনটে নাগাজ মাল্টি অর্গান ফেলিওরে প্রয়াত হন মাসুদুর।

মাসুদুরের মৃত্যুতে গভীর শোকপ্রকশ করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তার নির্দেশে মাসুদুরের বাড়িতে হাজির হন মন্ত্রী অরূপ বিশ্বাস। মাসুদুরের পরিবারের পাশে দাঁড়ানোর কথা ঘোষণা করেন তিনি।

মাত্র ৪৬ বছর বয়সেই মাসুদুর রেখে গেলেন মা, স্ত্রী ও দুই কণ্যাকে।

.