দুরন্ত ছন্দে বার্সেলোনা, জয়ের নায়ক সেই মেসি

 গ্যালারিতে বসে নতুন দলের তাণ্ডব দেখছিলেন ফিলিপে কুটিনহো। দজয় নিশ্চিত হওয়া পর দ্বিতীয়ার্ধে ডিম্বেলেকে নামিয়ে দেন বার্সা কোচ। তরুণ এই তারকা পাস থেকে দলের পঞ্চম গোলটা র‍্যাকিটিচের। 

Updated: Jan 12, 2018, 06:19 PM IST
দুরন্ত ছন্দে বার্সেলোনা, জয়ের নায়ক সেই মেসি

নিজস্ব প্রতিবেদন: স্প্যানিশ লা লিগা থেকে কোপা দেল রে। দুরন্ত ছন্দে বার্সেলোনা। দুই লেগ মিলিয়ে সেল্টা ভিগোকে ছয়-এক গোলে উড়িয়ে দিয়ে কোপা দেল রের কোয়ার্টার ফাইনালে উঠল ক্যাটালিয়ান্স ক্লাব। প্রথম পর্বের ম্যাচ শেষ হয়েছিল এক-এক গোলে। ন্যু ক্যাম্পে ফিরতি পর্বে সেল্টার ওপর রোলার চালিয়ে দিল বার্সা। বৃহস্পতিবার রাতে ভালভার্ডের দল জিতল পাঁচ-শূন্য গোলে।

আরও পড়ুন- স্পিন ছেড়ে ফাস্ট বল করবেন অশ্বিন!

ক্যাটালিয়ান্সদের জয়ের নায়ক সেই লিওনেল মেসি। ম্যাচের তেরো ও পনেরো মিনিটে দুটো গোল করে দলের জয় নিশ্চিত করে ফেললেন এলএম টেন। সেই সময় ফুটবলের যুবরাজকে থামানো যাচ্ছিল না। মেসির জোড়া গোলের পর দলের তৃতীয় গোলটা জর্ডি আলবার। সেই গোলের পাসও বাড়ান বার্সার সেরা তারকা। তিরিশ মিনিটে বার্সেলোনার চতুর্থ গোলটা লুইস সুয়ারেজের। গ্যালারিতে বসে নতুন দলের তাণ্ডব দেখছিলেন ফিলিপে কুটিনহো। দজয় নিশ্চিত হওয়া পর দ্বিতীয়ার্ধে ডিম্বেলেকে নামিয়ে দেন বার্সা কোচ। তরুণ এই তারকা পাস থেকে দলের পঞ্চম গোলটা র‍্যাকিটিচের। 

আরও পড়ুন- সানার গুগলিতে স্টাম্প আউট সৌরভ!

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪