ভারতীয় বোলারদের অতিষ্ঠ করে দিলেন বউ হিলি, বর স্টার্ক দেখলেন বসে বসে

 স্পেশাল সময় তিনি স্ত্রীর পাশে থাকতে চান। আর তাই জাতীয় দলের ডিউটি থেকে ছুটি নিয়ে তিনি হাজির হয়েছিলেন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। 

Updated By: Mar 8, 2020, 02:10 PM IST
ভারতীয় বোলারদের অতিষ্ঠ করে দিলেন বউ হিলি, বর স্টার্ক দেখলেন বসে বসে

নিজস্ব প্রতিবেদন : স্ত্রীর খেলা দেখবেন বলে নিজের খেলা থেকে ছুটি নিয়েছিলেন তিনি। স্ত্রী এলিসা হিলি বর মিচেল স্টার্ককে হতাশ করেননি। আইসিসি মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারতীয় বোলারদের রক্তচাপ বাড়িয়ে দিলেন হিলি। অস্ট্রেলিয়ার পুরুষ দলের পেসার মিচেল স্টার্কের স্ত্রী ফাইনালে যেন ঝড় তুললেন। ৩৯ বলে করলেন ৭৫ রান। চার-ছক্কার বন্যা ছোটালেন। আর স্ত্রীর এমন ঝোড়ো ইনিংস বসে বসে উপভোগ করলেন স্টার্ক।

পুরুষদের অস্ট্রেলিয়া দল এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকায় সিরিজ খেলছে। টি-২০ সিরিজ শেষ হয়েছে। এবার একদিনের সিরিজে দক্ষিণ আফ্রিকার কাছে হোয়াইটওয়াশ হয়েছে অস্ট্রেলিয়া। অজি মেয়েরা কিন্তু ফাইনালে জবরদস্ত পারফরম্য়ান্স করেছেন। মিচেল স্টার্ক আগেই বলেছিলেন, বিশ্বকাপ ফাইনাল খেলার সুযোগ বারবার আসে না। তাই এমন স্পেশাল সময় তিনি স্ত্রীর পাশে থাকতে চান। আর তাই জাতীয় দলের ডিউটি থেকে ছুটি নিয়ে তিনি হাজির হয়েছিলেন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। ক্রিকেট অস্ট্রেলিয়া তাঁর ছুটি মঞ্জুর করেছিল। মাঠে এসে স্ত্রীর ঝোড়ো ইনিংস দেখলেন স্টার্ক।

আরও পড়ুন-  বিশ্বকাপ জিততে ভারতের সামনে পাহাড় সমান রানের টার্গেট

অস্ট্রেলিয়ার হেড কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেছিলেন, স্টার্কের বিশ্রামেরও প্রয়োজন ছিল। তাই ছুটির মেজাজে বসে স্ত্রীর ইনিংস উপভোগ করলেন স্টার্ক। এদিন সাতটি চার ও পাঁচটি ছক্কা মেরেছেন হিলি। বেথ মুনির সঙ্গে ওপেনিং জুটিতে তিনিই অস্ট্রেলিয়ার ইনিংস গড়ে দিলেন। মুনি ৫৪ বলে করলেন ৭৮ রান। মেগ ল্যানিং অবশ্য রান পেলেন না। ১৬ রান করেছেন তিনি। 

.