বিশ্বকাপ জিততে ভারতের সামনে পাহাড় সমান রানের টার্গেট

ভারতীয় বোলারদের নিয়ে রীতিমতো ছেলেখেলা করলেন অজি ক্রিকেটাররা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Mar 8, 2020, 01:59 PM IST
বিশ্বকাপ জিততে ভারতের সামনে পাহাড় সমান রানের টার্গেট

নিজস্ব প্রতিবেদন: আইসিসি ওমেনস টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে একের পর এক ক্যাচ মিস। জঘন্য ফিল্ডিং। হতশ্রী বোলিং। ভারতীয় বোলারদের নিয়ে রীতিমতো ছেলেখেলা করলেন অজি ক্রিকেটাররা। এলিসা হিলি-বেথ মুনির দুরন্ত ওপেনিং পার্টনারশিপ। শেষ পর্যন্ত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮৪ রান তোলে অজিরা। বিশ্বকাপ জিততে ভারতের মেয়েদের সামনে টার্গেট ১৮৫ রানের।

কথায় আছে 'মর্নিং শোস দ্য ডে'। দীপ্তি শর্মার প্রথম বলেই চার দিয়ে ফাইনাল ম্যাচটা শুরু করেন এলিসা হিলি। সেই যে শুরুটা করলেন ভারতীয় বোলারদের পিটিয়ে তিনি থামলেন ৭৫ রানে। ৩৯ বলে ৭৫ রানের ঝোড়ো ইনিংস খেললেন তিনি। পাঁচটা ছক্কা আর সাতটা চার দিয়ে সাজানো এই ইনিংস। হিলির দুটো ক্যাচ মিস করেন ভারতীয় ফিল্ডাররা। সঙ্গে জঘন্য বোলিং তো ছিলই। হিলি আউট হলেও চালিয়ে খেলতে থাকেন বেথ মুনি। ৫৪ বলে ৭৮ রানে অপরাজিত থাকেন মুনি।

অজি অধিনায়ক ম্যাগ ল্যানিং অবশ্য ১৬ রান করে আউট হন। গার্ডনার ফিরলেন মাত্র ২ রানে। এক ওভারেই জোড়া ধাক্কা দিলেন দীপ্তি শর্মা। গোটা বিশ্বকাপে ভারতীয় বোলাররা বিশেষ করে পুনম যাদব, শিখা পাণ্ডেরা বোলিং করেছিলেন এদিন তার লেশ মাত্র দেখা গেল না ফাইনালে।  টস জিতে এদিন প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক ম্যাগ ল্যানিং। 

.