টিমম্যান অধিনায়ক হিসেবে কাইফের চোখে সেরা অধিনায়ক সৌরভই

ভারতের সেরা অধিনায়ক কে সেই বিতর্ক না ঢুকলেও সৌরভ গাঙ্গুলিকেই টিমম্যান অধিনায়ক হিসেবে দেখছেন মহম্মদ কাইফ। রবিবার বাংলার প্রাক্তন ক্রিকেটার শিবশঙ্কর পালের ক্রিকেট অ্যাকাডেমির উদ্বোধনে উপস্থিত হন কাইফ।কে ভারতের সেরা অধিনায়ক সে বিতর্কে একেবারেই ঢুকলেন না। কিন্তু টিমম্যান অধিনায়ক হিসেবে মহম্মদ কাইফের চোখে সেরা অধিনায়ক সৌরভ গাঙ্গুলিই। কলকাতায় শিবশঙ্কর পাল অ্যাকাডেমির উদ্বোধনে এসে এমনটাই বললেন কাইফ।

Updated By: Mar 5, 2017, 11:11 PM IST
টিমম্যান অধিনায়ক হিসেবে কাইফের চোখে সেরা অধিনায়ক সৌরভই

ওয়েব ডেস্ক: ভারতের সেরা অধিনায়ক কে সেই বিতর্ক না ঢুকলেও সৌরভ গাঙ্গুলিকেই টিমম্যান অধিনায়ক হিসেবে দেখছেন মহম্মদ কাইফ। রবিবার বাংলার প্রাক্তন ক্রিকেটার শিবশঙ্কর পালের ক্রিকেট অ্যাকাডেমির উদ্বোধনে উপস্থিত হন কাইফ।কে ভারতের সেরা অধিনায়ক সে বিতর্কে একেবারেই ঢুকলেন না। কিন্তু টিমম্যান অধিনায়ক হিসেবে মহম্মদ কাইফের চোখে সেরা অধিনায়ক সৌরভ গাঙ্গুলিই। কলকাতায় শিবশঙ্কর পাল অ্যাকাডেমির উদ্বোধনে এসে এমনটাই বললেন কাইফ।

আরও পড়ুন বেঙ্গালুরু টেস্টে চাপে ভারত, ইতিমধ্যে ৪৮ রানে এগিয়ে অস্ট্রেলিয়া
                                    
রবিবার বাঘাযতীনে শিবশঙ্কর পাল অ্যাকাডেমির উদ্বোধনে বসেছিল রীতিমত চাঁদের হাট। সৌরভ গাঙ্গুলি,মহম্মদ কাইফ ছাড়াও অশোক মালহোত্রা,দীপ দাশগুপ্ত,উত্পল চ্যাটার্জির মতন ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটাররা এই অনুষ্ঠানে। মঞ্চে বসেই সৌরভ শিবশঙ্করকে পরামর্শ দেন অ্যাকাডেমির খুদে ক্রিকেটারদের ম্যাচ অনুশীলনের জন্য আলাদা মাঠের ব্যবস্থা করতে। শিবশঙ্কর দাদাকে জানিয়েছেন তিনি মাঠের চেষ্টা চালাচ্ছেন। পাশাপাশি এই অ্যাকাডেমিতে উন্নত জিমনিয়াসিয়াম ও রাতে অনুশীলনের ব্যবস্থা রয়েছে বলে জানিয়েছেন শিবশঙ্কর পাল।

আরও পড়ুন  বেঙ্গালুরু টেস্টে ভারত, অস্ট্রেলিয়া দু'পক্ষই চালাচ্ছে স্লেজিং

.