মুম্বই এফ সি-র সঙ্গে ড্র করেও লিগ টেবিলে শীর্ষেই সবুজ মেরুন

অ্যাওয়ে ম্যাচে মুম্বই এফ সি-র কাছে আটকে গেল মোহনবাগান। পিছিয়ে পড়েও এক-এক গোলে অমীমাংসিভাবে ম্যাচ শেষ করল সবুজ-মেরুন। কুপারেজে পয়েন্ট নষ্ট করলেও লিগ শীর্ষেই থাকল সঞ্জয় সেনের দল।

Updated By: May 2, 2015, 10:03 PM IST
মুম্বই এফ সি-র সঙ্গে ড্র করেও লিগ টেবিলে শীর্ষেই সবুজ মেরুন

ব্যুরো: অ্যাওয়ে ম্যাচে মুম্বই এফ সি-র কাছে আটকে গেল মোহনবাগান। পিছিয়ে পড়েও এক-এক গোলে অমীমাংসিভাবে ম্যাচ শেষ করল সবুজ-মেরুন। কুপারেজে পয়েন্ট নষ্ট করলেও লিগ শীর্ষেই থাকল সঞ্জয় সেনের দল।

মুম্বই এফ সি-র বিরুদ্ধে অপরিবর্তিত দলই মাঠে নামিয়েছিলেন মোহনবাগান কোচ। প্রথমার্ধে মুম্বইয়ের দলটির ফিজিক্যাল ফুটবলের সামনে পেড়ে উঠতে পারছিলেন সোনিরা। মোহনবাগান মাঝমাঠের খেলাও সেভাবে দানা বাঁধছিল না। এর মধ্যেই কাতসুমির ফ্রিকিক ক্রশপিসে লেগে প্রতিহত হয়। দ্বিতীয়ার্ধে লিড নিয়ে নেয় মুম্বই এফ সি। কর্ণার থেকে হেডে গোল করে যান ভাসুম।

পিছিয়ে পড়ার মরিয়া হয়ে ঝাঁপান সোনিরা। মনীশ ভার্গবের জায়গায় বিক্রমজিতকে মাঠে নামিয়ে ম্যাচে ফেরার চেষ্টা করেন সঞ্জয় সেন। ফলও পায় মোহনবাগান। বিপক্ষের বক্সে আক্রমনের ঝড় তোলেন জেজেরা। তবে মুম্বই গোলের নীচে কার্যত অপ্রতিরোধ্য হয়ে ওঠেন বাঙালি সঞ্জীবন ঘোষ। প্রথমে কাতসুমির শট দুরন্ত দক্ষতায় বাঁচান তিনি। পরে ডেনসন আর জেজের হেডও সেভ করেন সঞ্জীবন।

এর পরপরই সমতা ফেরায় মোহনবাগান। সোনির কর্ণার থেকে গোল করে সবুজ-মেরুনকে সমতায় ফেরান ধনচন্দ্র সিং। কিন্তু চেষ্টা করেও জয়সূচক গোল করতে পারেনি মোহনবাগান। ফলে এক পয়েন্ট নিয়েই মুম্বই থেকে পুণে যেতে হচ্ছে সবুজ-মেরুনকে। এই ম্যাচের পর সবুজ-মেরুনের পয়েন্ট পনেরো ম্যাচে বত্রিশ। দ্বিতীয় স্থানে বেঙ্গালুরুর থেকে চার পয়েন্টে পিছিয়ে তারা। ফলে মোহনবাগান শিবিরের চোখ থাকবে সুপার সানডের মোহনবাগান-বেঙ্গালুরু ম্যাচের দিকে।

 

.